অন্যান্য খবর সারা দেশ হাজীগঞ্জ

হাজীগঞ্জে সাংবাদিক কল্যাণ সমিতির ইফতার মাহফিল সম্পন্ন

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির নব-নির্বাচিত (২০১৯-২১) কার্যকরি কমিটির দায়িত্ব গ্রহণ, আলোচনা সভা এবং বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। শুক্রবার হাজীগঞ্জ বাজারস্থ স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে নতুন কার্যকরি কমিটির দায়িত্ব গ্রহণ, আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক কল্যাণ সমিতির সিনিয়র সহ-সভাপতি কাজী হারুন অর রশিদ এবং শুরুতেই কোরআন তেলওয়াত করেন সদস্য তাহের মিসবাহ্।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের অধ্যক্ষ ড. মো. আলমগীর কবির পাটওয়ারী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মাহবুবুল আলম চুননু, ইকবালুজ্জামান ফারুক, কাজী মোরশেদ আলম, প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, থানা সেকেন্ড অফিসার (উপ-পরিদর্শক) মো. খলিলুর রহমান।

সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি মহিউদ্দিন আল আজাদের সঞ্চালনায় আলোচনা সভায় অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক খাজা সাফিউল বাসার রুজমন, অর্থ সম্পাদক (কোষাধ্যক্ষ) মুনছুর আহমেদ বিপ্লব, যুবলীগ নেতা ও ঠিকাদার কাজী মনির, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন, পৌর সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি প্রমুখ।

সাধারণ সম্পাদক খন্দকার আরিফের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য শেষে স্বাগত বক্তব্য রাখেন, নব-নির্বাচিত কার্যকরি কমিটির সভাপতি অধ্যাপক এস.এম চিশতী এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন, নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মোহাম্মদ হাবীব উল্যাহ্।

এ সময় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বাজার ব্যবসায়ী সমিতি ও শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান ব্যক্তিবর্গ, সুধী এবং প্রেসক্লাব ও উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাবেক এবং বর্তমান কার্যকরি কমিটির অন্যান্য নেতৃবৃন্দসহ সকল পর্যায়ের সদস্যগণ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares