অন্যান্যখবরসারা দেশহাজীগঞ্জ

হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যান সমিতির কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তী :
হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির ২০১৯-২০২১ অর্থ বছরের কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার সমিতির সাধারণ সভায় উপস্থিতির সর্ব-সম্মতিক্রমে ২১ সদস্য বিশিষ্ট নতুন এ কার্যকরি কমিটি গঠন করা হয়।

সভায় দৈনিক ইল্শেপাড় পত্রিকার বিশেষ প্রতিনিধি এস. এম চিশতীকে সভাপতি, দৈনিক ইলশেপাড় পত্রিকার হাজীগঞ্জ ব্যুরো ইনচার্জ মোহাম্মদ হাবীব উল্যাহ্’কে সাধারণ সম্পাদক এবং দৈনিক চাঁদপুর প্রবাহের উপজেলা প্রতিনিধি গাজী মহিন উদ্দিনকে সাংগঠনিক সম্পদাক হিসেবে নির্বাচিত করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি নয়া দিগন্তের প্রতিনিধি কাজী হারুন, সহ-সভাপতি চাঁদপুর প্রবাহের প্রতিনিধি মেহেদী হাছান, অর্থ সম্পাদক (কোষাধ্যক্ষ) ইত্তেফাকের প্রতিনিধি শাখাওয়াত হোসেন শামিম, দপ্তর সম্পাদক আমাদের সময়ের প্রতিনিধি অমর দাস, প্রচার সম্পাদক চাঁদপুর দর্পনের প্রতিনিধি সুজন দাস, ধর্ম বিষয়ক সম্পাদক নতুনেরডাক পত্রিকার প্রতিনিধি কাজী ইউনুস।

এ ছাড়াও সিনিয়র সদস্য চাঁদপুর প্রবাহের সিনিয়র সহ-সম্পাদক জহিরুল ইসলাম লিটন, সদস্য আমার সংবাদের প্রতিনিধি কাউন্সিলর হাবিবুর রহমান, যুগান্তরের উপজেলা প্রতিনিধি খালেকুজ্জামান শামীম, সাপ্তাহিক হাজীগঞ্জের প্রধান সম্পাদক মোরশেদ আলম, শেখ তোফায়েল আহমেদ, বাংলাদেশের খবর এর জেলা প্রতিনিধি মহিউদ্দিন আল আজাদ, কালের কন্ঠের প্রতিনিধি কামরুজ্জামান টুটুল, সাপ্তাহিক হাজীগঞ্জের বার্তা সম্পাদক সাইফুল ইসলাম, চাঁদপুর বার্তার ব্যুরো ইনচার্জ খন্দকার আরিফ, চাঁদপুর সংবাদের ব্যুরো ইনচার্জ রেজাউল করিম নয়ন, আজকালের খবর এর প্রতিনিধি জহিরুল ইসলাম জয় ও খোরশেদ আলম।

উল্লেখ্য, আগামি ১৭ মে শুক্রবার সমিতির ইফতার ও দোয়া মাহফিলে নতুন কার্যকরি কমিটি দায়িত্ব গ্রহণ করবে। ১৯৯৮ইং সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতি উপজেলায় কর্মরত সাংবাদিকদের কল্যাণে কাজ করে আসছে। সাংর্ঘষিক এবং বির্তকিত সকল কার্যক্রমের উর্ধ্বে থেকে সাংবাদিক কল্যান সমিতি অতিতের সুনাম অক্ষুন্ন রেখে ভবিষ্যতেও সাংবাদিকদের কল্যাণে কাজ করবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন নবগঠিত কার্যকরি কমিটির নেতৃবৃন্দ।

Sharing is caring!

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
shares
Close