অন্যান্যখবরসারা দেশহাজীগঞ্জ

হাজীগঞ্জে ওসি’র সাথে সিএনজিচালিত অটোরিক্সা মালিক-শ্রমিকদের মতবিনিময়

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে হাজীগঞ্জে সিএনজি চালিত অটোরিক্সার মালিক-শ্রমিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। যাত্রী সাধারণের নিরাপদ-নিবিঘেœ ভ্রমন এবং সিএনজি চালিত অটোরিক্সার মালিক শ্রমিকদের হয়রানিমুক্ত যানবাহন চলাচল এবং ট্রাফিক আইন বিষয়ক সচেতনতার লক্ষ্যে শনিবার দুপুরে থানা চত্ত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় মালিক ও শ্রমিকদের বক্তব্য ও মতামত শেষে বক্তব্য রাখেন, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি। এ সময় তিনি মালিক-শ্রমিকদের বিভিন্ন দিক-নির্দেশনা দিয়ে বলেন, ট্রাফিক আইন মেনে গাড়ি চলাচল করতে হবে। কোন চালক লাইসেন্সবিহীন গাড়ি চালাতে পারবেনা। গাড়িতে সন্দেহজনক কোন কিছু দৃষ্টিগোচর হলে থানায় অবহিত করতে হবে। যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করা যাবেনা। কোন যাত্রী খারাপ ব্যবহার করলে অথবা আইন শৃঙ্খলার অবনতি হওয়ার আংশকা দেখা দিলে অবশ্যই থানায় অবহিত করতে হবে।

বক্তব্য শেষে মালিক-শ্রমিকরা মাদক বিরোধী শপথ পাঠ করান অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি। এ সময় মাদক থেকে দূরে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন মালিক-শ্রমিকেরা। সভায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আবদুর রশিদসহ অন্যান্য কর্মকর্তা এবং সিএনজি চালিত অটোরিক্সা মালিক ও শ্রমিকেরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
shares
Close