মতলব উত্তর

মতলব উত্তরে গাছের সাথে শত্রুতায় কাঠাল মেহগনি গাছ কর্তন

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের দশানী গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে কাঁঠাল ও মেহগনি গাছ কেটে সাবাড় করেছে প্রতিপক্ষ। গাছ কাটায় মতলব উত্তর থানায় মৃত. জুলমাদ ছৈয়ালের ছেলে মো. রিপন ছৈয়াল বাদি হয়ে একই বাড়ির সাইদুল ছৈয়াল (৩২), হজিল ছৈয়াল (৫৫) ও মোহাম্মদ হোসেন (৫৫)’সহ আরো ৩-৪জনকে বিবাদি করে অভিযোগ দায়ের করে।
অভিযোগ সূত্রে জানা যায়, দশানী গ্রামের মৃত. জুলমাদ ছৈয়ালের ছেলে মো. রিপন ছৈয়ালের বাড়ির জমি নিয়ে সাইদুল ছৈয়াল, হজিল ছৈয়াল ও মোহাম্মদ হোসেনদের সাথে বিরোধ চলছে। এ বিরোধের জেরে বাড়িতে লাগানো ২টি কাঁঠাল গাছ ও একটি মেহগনি গাছ কেটে ফেলে গত ১০ মে রাতে। এতে প্রায় ২৫ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
মো. রিপন ছৈয়াল বলেন, সাইদুল ছৈয়াল, হজিল ছৈয়াল ও মোহাম্মদ হোসেনদের সাথে জমি নিয়ে বিরোধ থাকায় আমার পরিবারের লোকজনের উপর বিভিন্ন ভাবে অত্যাচার াবিচার করে আসছে। তারা নিজেদের ক্ষতি করে আমাকে ও আমার পরিবারের লোকজনদের মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দিয়ে আসছে।
এ ব্যাপারে মতলব উত্তর থানায় অভিযোগ করা হলে এএসআই আনিছুর রহমান চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করে দু’পক্ষকেই আইন মেনে চলার পরামর্শ দেন।

Sharing is caring!

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
shares
Close