চাঁদপুর সদর

মসজিদে গোর-এ-গরিবা কমপ্লেক্সর উদ্যোগে ইফতার মাহফিল

শরীফুল ইসলাম॥
চাঁদপুর শহরের পুরাতন বাসষ্ট্যান্ড সংলগ্ন মসজিদে গোর-এ-গরিবা কমপ্লেক্সের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ আসর কমপ্লেক্সের দ্বিতীয় তলায় ইফতার মাহফিল জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, রাজনৈকিত নেতৃবৃন্দ, সাংবাদিক, সামাজিক ও মাদ্রাসার শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ইফতারে অংশ গ্রহন করে।

মসজিদে গোর-এ-গরিবা কমপ্লেক্সের সভাপতি ও জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের সভাপতিত্বে ও কমপ্লেক্সের সাধারণ সম্পাদক এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কমপ্লেক্সের খতিব ও মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুর রশিদ তালুকদার।

এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান, এন এস আই উপ-পরিচালক এবি এম ফারুক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়াারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক মো. আব্দুর রহমান, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাসিম উদ্দিন, তদন্ত ওসি মো. হারুনুর রশিদ, হাসান আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন, আক্কাস আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোফরান হোসেন, জেলা টেলিভিশনের সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, জেলা ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি একে আজাদ।

Sharing is caring!

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
shares
Close