অন্যান্যখবরমতলব উত্তরসারা দেশ

মতলব উত্তর প্রেসক্লাব সভাপতি- ডালিম, সম্পাদক-মনির

প্রেস বিজ্ঞপ্তি :
চাঁদপুর জেলার মতলব উত্তর প্রেসক্লাব কমিটি গঠন সম্পন্ন। কার্যকরী কমিটির সভাপতি বোরহান উদ্দিন ডালিম (দৈনিক সংবাদ প্রতিদিন ও চাঁদপুর খবর), সহ-সভাপতি শাহ মো. জহির (মানবাধিকার খবর ও মতলব বার্তা), সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির (দৈনিক ভোরের কাগজ ও ইলশেপাড়)।

যুগ্ম সম্পাদক মো. শাহীন আলম (দৈনিক আজকের কালেরচিত্র), সাংগঠনিক সম্পাদক মো. দ্বীন ইসলাম (দৈনিক আলোকিত বাংলাদেশ ও সুদীপ্ত চাঁদপুর), কোষাধ্যক্ষ নূর মোহাম্মদ খান (প্রিয় বাংলা নিউজ), দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম রানা (দৈনিক আমাদের কণ্ঠ ও মতলবের আলো), প্রচার সম্পাদক মুহা. সাজ্জাদ হোসেন (দৈনিক স্বাধীন সংবাদ ও চাঁদপুর খবর)।

মহিলা বিষয়ক সম্পাদক মনিরা আক্তার মনি (দৈনিক মেঘনা বার্তা), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাঈম মিয়াজী (দৈনিক তৃতীয় মাত্রা)। সম্মানিত সদস্য আলহাজ¦ মো. শেখ ফরিদ বেপারী (মতলব কণ্ঠ), মো. নাসির উদ্দিন (দীপ্ত বাংলা), আলহাজ¦ সফিকুল ইসলাম (ফোকাস বাংলা), তানভীর আহমেদ (প্রিয় বাংলা নিউজ), আনম রাজিবুল আলম (দৈনিক চাঁদপুর বার্তা)।

শনিবার (১১ মে ২০১৯ইং) সকালে মতলব উত্তর প্রেসক্লাবের সিনিয়র সদস্য বোরহান উদ্দিন ডালিমের সভাপতিত্বে ও মনিরুল ইসলাম মনিরের সঞ্চালনায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয় (ছেংগারচর বাজার) উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে পূর্বের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষনা করে দুই বছর মেয়াদে (২০১৯-২০২০) কার্যকরী কমিটি গঠন করা হয়।

Sharing is caring!

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
shares
Close