শিক্ষা হাজীগঞ্জ

৩৯তম বিসিএসে হাজীগঞ্জ মডেল সরকারী কলেজের ৭ শিক্ষার্থী উত্তীর্ণ

নিজস্ব প্রতিনিধি॥
৩৯তম বিসিএসে হাজীগঞ্জ মডেল সরকারী কলেজের ৭ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। উত্তীর্ণ শিক্ষার্থীদের হাজীগঞ্জ মডেল সরকারী কলেজের শিক্ষক ও শিক্ষার্থীগণ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
৩৯তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীগণ হলেন ডা. ইফ্ফাত রুবাইয়া নাসির, ডা. জান্নাতুল লুবা বিনতে ইসলাম, ডা. মাহবুবা সুলতানান, ডা, বেনজির সুলতানা, ডা. সাইফুল ইসলাম, ডা. হাসিবুল ইসলাম ও ডা. মাক্সুদুল আলম।
৩৯তম বিসিএসে ৭ শিক্ষার্থী উত্তীর্ণের বিষয়ে হাজীগঞ্জ মডেল সরকারী কলেজের অধ্যক্ষ আলহাজ¦ ড. মোহাম্মদ আলমগীর কবির পাটওয়ারী বলেন, হাজীগঞ্জ মডেল কলেজ শিক্ষারগুণগনমান উন্নয়ণে প্রতিশ্রুতিবদ্ধ। শিক্ষাপ্রতিষ্ঠানটি প্রতিষ্ঠালগ্ন থেকেই শিক্ষার্থীদের মেধা বিকাশে সচেষ্ট থাকে। মডেল কলেজ শুধু একটি কলেজই নয়, এ শিক্ষাপ্রতিষ্ঠানটি কুমিল্লা বোর্ডের একটি মডেল হিসেবে কাজ করছে।
তিনি বলেন, ৩৯তম বিসিএসে যেসব শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে হাজীগঞ্জ মডেল সরকারী কলেজের সকল শিক্ষকবৃন্দই তাদের পেছনে মেধা খরচ করেছে। তাদের জন্য পরিশ্রম করেছে।
তিনি বলেন, শুধু বিসিএসেই নয়, দেশের বিভিন্ন জাতীয় ও পাবলিক বিশ^ বিদ্যালয়েও হাজীগঞ্জ সরকারী মডেল কলেজের শিক্ষার্থীরা কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়ে মডেল সরকারী কলেজের সুনাম ধরে রাখছে।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares