খেলাধুলা

মাশরাফির জন্য হলেও বিশেষ কিছু করতে চাইঃ মুশফিক

natunerdak.com

অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার জন্য হলেও আসন্ন ওয়ানডে বিশ্বকাপে বিশেষ কিছু করতে চান উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। আয়ারল্যান্ড ও বিশ্বকাপের আগে অনুশীলন ক্যাম্পে এ প্রত্যয়ের কথা জানান দলের নির্ভরযোগ্য ও অভিজ্ঞ এই ক্রিকেটার।

এবারের আসরে বাংলাদেশের হয়ে এক সাথে চতুর্থ বিশ্বকাপ খেলতে নামবেন অধিনায়ক মাশরাফি, সাকিব আল হাসান, মুশফিক ও তামিম ইকবাল। তাই এক সাথে বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ বিশ্বকাপ খেলার রেকর্ড গড়তে যাচ্ছেন তারা। আর এই বিশ্বকাপটি স্মরণীয় করে রাখার ইঙ্গিত দিলেন মুশফিক।

তিনি বলেন, ‘শুধু বিশ্বকাপ না, বাংলাদেশের হয়ে আপনি আন্তর্জাতিক ম্যাচ খেলবেন, একটা টুর্নামেন্ট খেলবেন। এটা যে কোন ক্রিকেটারের জন্য গর্ব ও সম্মানের বিষয় । আর বিশ্বকাপ তো অবশ্যই অনেক বড় মঞ্চ। আর আমরা চারজন আছি, আমাদের চতুর্থ বিশ্বকাপ খেলতে যাচ্ছি। আমাদের ইচ্ছে আছে এটাকে স্মরণীয় করে রাখার ও ইচ্ছে আছে শেষ পর্যন্ত যাবার। আমার মনে হয় এটা অসাধ্য কিছুই না। হয়তো বা অনেক কঠিনসাধ্য একটা কাজ। তবে যে কোনো কাজই সহজে অর্জিত হলে সেটার মজাটা আসলে থাকে না। আমার কাছে মনে হয়, আমি ব্যক্তিগত ভাবে বিশ্বাস করি আমাদের যথেষ্ট সামর্থ্য আছে নক আউট পর্বে যাওয়ার। আর নক আউট পর্বে গেলে যে কোনো কিছুই ঘটতে পারে। আমাদের সামনে আয়ারল্যান্ড সিরিজটা অনেক গুরুত্বপূর্ণ। আয়ারল্যান্ড সিরিজ থেকেই সেই ইতিবাচক ছন্দটা রপ্ত করতে হবে।’

Sharing is caring!

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
shares
Close