মতলব উত্তর

ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

কালিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে
মনিরুল ইসলাম মনির :
মতলব উত্তর উপজেলার কালিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।
১৯ এপ্রিল শুক্রবার সকালে কালিপুর হাইস্কুল এ- কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন-ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মোবাশ্বের চৌধুরী।
তিনি বলেন, শিক্ষার্থীদের সৎ আদর্শবান ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। আর এজন্য প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষাও তাদের দিতে হবে। জাতিকে উন্নত করতে শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবক ও শিক্ষকদের সচেতন হতে হবে।
মোবাশে^র চৌধুরী বলেন, আলোকিত সমাজ গড়তে শিক্ষার কোন বিকল্প নাই। শিক্ষিত জাতি গঠনে রাষ্ট্রের পাশাপাশি শিক্ষক সমাজসহ অভিভাবকদের ভূমিকাও গুরুত্বপূর্ণ। প্রত্যেক অভিভাবক চান, তাদের সন্তান সুশিক্ষায় শিক্ষিত হউক। দেশে ও সমাজের কল্যাণে ভূমিকা রাখুক। তাই এই প্রত্যাশা পূরণে ছাত্র শিক্ষক ও অভিভাবকের সম্মিলিত প্রয়াস প্রয়োজন। শিক্ষার্থীদের শিক্ষা জীবনের ভবিষ্যৎ লক্ষ্য নির্ধারিত হয়। এজন্য এই সময়টাতে শিক্ষার্থীদের পড়াশুনার প্রতি বিশেষভাবে যতœবান হওয়া প্রয়োজন।


মতলব উত্তর উপজেলার কালিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মোবাশ্বের চৌধুরী।

কালিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ডা. মিজানুর রহমান চৌধুুরীর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক ফজিলতেন নেছা চৌধুুরী সুমি’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কালিপুর হাইস্কুল এ- কলেজের অধ্যক্ষ মো. এনামুল হক, সমাজসেবক ফাতেমা মোবাশ্বের চৌধুরী, সফিকুল ইসলাম চৌধুরী, প্রধান শিক্ষক নুরজাহান বেগম, কালিপুর হাইস্কুলের সহকারি প্রধান শিক্ষক আবদুল কাদির মিয়া, বসুরচর পাঁচগাও উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো. আলমগীর হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা রহমত উল্লাহ চৌধুরী, সমাজসেবক মোহাম্মদ আলী প্রধান, মোহাম্মদ হানিফ ভূঁইয়া, আলাউদ্দিন প্রধান, রায়হান আহমেদ চৌধুরী, রবিউল ঢালী, মমিনুল হক চৌধুরী, মাইন উদ্দিন চৌধুরী, জমির হোসেন প্রধান, ফয়সাল আহমেদ চৌধুরী, ফয়েজ আহমেদ চৌধুরী, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাজহারুল ইসলাম প্রমুখ।

Sharing is caring!

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
shares
Close