মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
হাজীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে সদস্যদের মাঝে ব্লেজার বিতরণ করা হয়েছে। প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্ম মনিরের সভাপতিত্বে বৃহস্পতিবার বিকালে রোটারি ক্লাব অব হাজীগঞ্জে আয়োজিত এক সভা শেষে প্রেসক্লাবের সকল সদস্যদের মাঝে ব্লেজার বিতরণ করা হয়।

সভায় শুরুতেই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য নুরুল ইসলাম বিএসসি’সহ অন্যান্য অসুস্থ সদস্যদের আশু রোগমুক্তি ও প্রয়াত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাবের সদস্য কাজী হারুন।

সভায় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাহবুবুল আলম চুননু, আলী আশ্রাফ দুলাল, ইকবালুজ্জামান ফারুক, যুগল কৃষ্ণ হালদার, হাবিবুর রহমান, গাজী সালাউদ্দিন, খালেকুজ্জামান শামীম, কাজী শাহীদুজ্জামান ঝুটন, আরিফ ইমাম মিন্টু, জসিম উদ্দিন।

সভায় কার্যকরি কমিটির সহ-সভাপতি কামরুজ্জামান টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী নাছির উদ্দিনসহ কার্যকরি কমিটির অন্যান্য সদস্য ও সদস্য হাছান মাহমুদ, মহিউদ্দিন আল আজাদ, আবুল কাশেম মুন্সী, মো. শাহজাহান মুন্সী, এনায়েত মজুমদার, সাইফুল ইসলামসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।