নিজস্ব প্রতিনিধি
হাজীগঞ্জে রায়হান (১৬) নামের নিখোঁজ এক সন্তানের খোঁজে বাবা-মা পাগলপ্রায়। গত রবিবার (৬ জানুয়ারী) দুপুরে উপজেলার ৫নং সদর ইউনিয়নের স্থানীয় মাতৈন দারুল উলুম মাদরাসা ও এতিমখানা থেকে নিখোঁজ হয় সে।

রায়হান ওই মাদ্রাসার নাজেরা বিভাগের আবাসিক ছাত্র এবং ওই ইউনিয়নের সাহাপুর গ্রামের বড় বাড়ির সোহাগের বড় ছেলে। এ ঘটনায় গত ৭ জানুয়ারী সোমবার রায়হানের বাবা সোহাগ হাজীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। যার নং- ৩০৫।

জানা গেছে, গত ৬ জানুয়ারী মাদ্রাসা থেকে নিখোঁজ হয় রায়হান। বিষয়টি মাদ্রাসার প্রধান শিক্ষকের মাধ্যমে অবগত হন তার বাবা-মা। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে আত্মীয়-স্বজনের বাড়িসহ সম্ভাব্য সব জায়গাতেই তার খোঁজ করেও কোথাও সন্ধান পাওয়া যায়নি।

রায়হানের নিকট আত্মীয় সোহেল রানা জানান, তিন ভাই বোনের মধ্যে রায়হান সবার বড়। সে মোবাইল ফোন ব্যবহার করেনা। তাই তার সাথে যোগাযোগ করা যাচ্ছেনা। তিনি বলেন, রায়হানের খোঁজে অসুস্থ বাবা ও মা পাগল প্রায়। কোন সহৃদয়বান ব্যক্তি রায়হানের খোঁজ পেলে বাবা সোহাগের সাথে (০১৭৩১-০৫০৩৮০) যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।

মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা আবু ইউছুফ জানান, রবিবার জোহরের ফরজ নামাজ আদায়ের পূর্বে প্রাকৃতিক ডাকে সাড়া দেয়া কথা বলে রায়হান মসজিদ থেকে বের হয়ে যায়। এরপর নামাজ শেষে মসজিদ ও মাদ্রাসায় দেখতে না পেয়ে তার বাবা-মাকে ফোন করে বিষয়টি জানাই।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন জানান, রায়হানের সন্ধান পেতে আমরা কাজ করে যাচ্ছি। আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।