মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা পেলেন ঢেউটিন ও নগদ টাকা। রবিবার বিকালে জেলা প্রশাসক কার্যালয় হতে প্রাপ্ত ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের হাতে ১২ বান ঢেউটিন ও নগদ ৩৬ হাজার টাকা তুলে দেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল-আলম লিপন।

গত ২৮ নভেম্বর (বুধবার) দিবাগত রাতে বৈদ্যুতিক সর্ট-সার্কিটের ঘটনায় বলাখাল বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে দোকানঘরসহ মালামাল পুড়ে ৬ ব্যবসায়ী ক্ষতিগ্রস্ত হয়।

এ ঘটনায় তাৎখনিক (২৯ নভেম্বর) বৃহস্পতিবার পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের নগদ ৭০ হাজার টাকা প্রদান করেন। এরপর পৌর মেয়রের সহযোগিতায় জেলা প্রশাসক কার্যালয় হতে ক্ষতিগ্রস্তদের জনপ্রতি ২ বান করে ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা করে অনুদান (বরাদ্দ দেন) প্রদান করে জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।

ঢেউটিন ও নগদ টাকা বিতরণকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রেজাউল করিম দিপু, পৌর প্যানেল মেয়র-১ রায়হানুর রহমান জনি, প্যানেল মেয়র-২ মো. শুকু মিয়া, কাউন্সিলর আলাউদ্দিন মুন্সী, মোহাম্মদ জাহিদুল আযহার আলম, রিটন চন্দ্র সাহা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর কাজলী রানী, পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাধাকান্ত রাজু উপস্থিত ছিলেন।

এ সময় অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন, বলাখাল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আবুল কাশেম ও সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মিয়াজী উপস্থিত ছিলেন পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজান আমির, সাধারণ সম্পাক আবু তাজের লিটন ভুইয়া, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাজির আহমেদ, সাধারণ সম্পাদক নান্নু বেপারীসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তা, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীগন ও বলাখাল বাজারের অন্যান্য ব্যবসায়ী নেতৃবৃন্দ।