একাদশ সংসদ নির্বাচন হাজীগঞ্জ

হাজীগঞ্জে হাটিলা পশ্চিম ইউনিয়ন আ’লীগের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:
হাজীগঞ্জে ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম টিটু ও ছাত্রলীগ নেতা সোহেল হোসেন বেপারীর উপর বিএনপি-জামায়াতের অতর্কিত হামলার ঘটনায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসহযোগি সংগঠনের উদ্যোগে সোমবার বিকালে স্থানীয় পাতানিশ বাজারে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দিন। তিনি বলেন, যারা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং নিরিহ মানুষের উপর হামলা, বাড়িঘর ও দোকানপাট ভাংচুর করেছে, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। কারন আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী নয়।
তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা বিএনপি’র নেতাকর্মীদের উপর প্রতিহিংসাবশত হয়ে কোন ধরনের পাল্টা ব্যবস্থা নিবেন না। যদি কোন নেতাকর্মী উপজেলা আওয়ামী লীগের নির্দেশনা অমান্য করেন, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। যারা আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর হামলায় অভিযুক্ত, তাদের নাম-ঠিকানা আমাদের দিন, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করবো। তবে বিএনপি’র কোন নিরিহ নেতাকর্মী যেন হয়রানির শিকার না হয়, সেদিকে লক্ষ্য রাখতে হবে।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জি. সফিকুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ, অর্থ সম্পাদক আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী, স্থানীয় ইউপি চেয়ারম্যান জাকির হোসেন লিটু। এ সময় আরো বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মুশুসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।
ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন মিশুর সঞ্চালনায় প্রতিবাদ সভায় ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসহযোগি সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী, সমর্থক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ, গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণকালীন সময়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম টিটুকে বিএনপি জামায়াতের নেতৃবৃন্দ কুপিয়ে গুরুতর আহত করে। এছাড়াও একই দিনে ইউনিয়ন ছাত্রলীগ নেতা সোহেল হোসেন বেপারীর উপর বিএনপি-জামায়াতের নেতৃবৃন্দ অতর্কিত হামলায় চালায়। বর্তমানে শরিফুল ইসলাম টিটু ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (মৃত্যুশয্যায়) চিকিৎসাধীন।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares