একাদশ সংসদ নির্বাচন মতলব উত্তর

মতলব উত্তরে অসহায় আনসার সদস্যের পরিবারকে ১ লাখ টাকার অনুদান

কামরুজ্জামান হারুন (চাঁদপুর জেলা সংবাদদাতা)
চাঁদপুরের মতলব উত্তরে আসহায় আনসার সদস্য মরহুম আলী আহম্মদ বেপারীর অসহায় পরিবারকে আনসার ভিডিপির মহাপরিচালক এর পক্ষ থেকে ১ লাখ টাকার অনুদান প্রদান করা হয়।

এ উপলক্ষে ৩১ ডিসেম্বর সোমবার বিকেলে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের ছোট হলদিয়া গ্রামের আনসার সদস্য মরহুম আলী আহম্মদ বেপারীর বাড়িতে নগদ টাকা অনুদান উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আনসার ভিডিপি কমান্ডেন্ট এ এস এম আজিম উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চাঁদপুর প্রতিদিন সম্পাদক ও প্রকাশক ইকবাল হোসেন পাটোয়ারী।

মতলব উত্তর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আব্দুস ছাত্তার এর সভাপতিত্বে অন্যান্যাদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর রিপোর্টাস ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি ঢালী কামরুজ্জামান হারুন, সাংবাদিক শেখ ওমর ফারুক, ফরাজীকান্দি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার আঃ হালিম সরকার, সাবেক মেম্বার সালামত উল্যাহ, সমাজ সেবক তৈয়বুর রহমান সরকার, মরহুমের পিতা আলহাজ আলী আজ্জম বেপারী, উপজেলা কোম্পানি কমান্ডার মানিক মিয়া, ফরাজীকান্দি ইউনিয়ন কমান্ডার ইউসুফ মিয়া, ফতেপুর পশ্চিম ইউনিয়ন দলপতি মীর শরীফ আহম্মদ, ফরাজীকান্দি ইউনিয়ন দলপতি সফিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান চলাকালীন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ এনডিসি, পিএসসি, জি মুঠো ফোনে জানান, আগামী ফেব্রুয়ারী মাসে আনসার ভিডিপি সমাবেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসহায় আলী আহম্মদের পরিবারকে অনুদান প্রদান করবেন।

উলেখ্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মতলব উত্তরে দায়িত্বরত অবস্থায় হৃদক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন আনসার সদস্য আলী আহম্মদ বেপারী (৪৪)। সে মতলব উত্তর ছোট হলদিয়া গ্রামের আলহাজ আলী আজ্জম বেপারীর দ্বিতীয় ছেলে। মৃত্যুকালে সে স্ত্রী ২ ছেলে, পিতামাতা, ভাইবোন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার বড় ছেলে আশ্রাফুল ইসলাম (১২) চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনিতে, ছোট ছেলে আরিফুল ইসলাম (৯) উত্তর ছোট হলদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেণিতে পড়াশোনা করে। মরহুম আলী আহম্মদ ৩ বছর যাবৎ আনসার সদস্য হিসেবে দেশ সেবায় নিয়োজিত ছিলেন।

তিনি ২০০৩ সালে পাশ্ববর্তী গজরা ইউনিয়নের তাইজুদ্দিন অজির তৃতীয় মেয়েকে বিবাহ করেন। তাকে ২৯ ডিসেম্বর ছোট হলদিয়া কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। সোমবার বিকেলে আনসার ভিডিপি মহাপরিচালকের পক্ষ থেকে ১ লাখ টাকা এবং তার দাফন কাফন সম্পন্ন করার জন্য গত শনিবার ২৫ হাজার টাকা দেওয়া হয়।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares