নিজস্ব প্রতিনিধিঃ

     গতকাল বুধবার ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ হাজীগঞ্জ উপজেলা ও পৌর শাখার বিশেষ বর্ধিত সভা করেছে। এতে সভাপতিত্ত করেন দলটির চেয়ারম্যান ও চাঁদপুর-৫(হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী আসনের সংসদ সদস্য পদপ্রার্থী আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী । হাজীগঞ্জস্থ ধেররা ঈমামে রাব্বানী দরবার শরীফের এদিন বিকেলে এই সভা অনুষ্ঠিত হয়।

   সভায় আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী বলেন, মহাজোটে আছি বলে নির্বাচনী মাঠ ছাড়ছি না। নির্বাচনকে চ্যালেঞ্জ নিয়ে মাঠে আছি এবং থাকবো।স্বাধীন রাষ্ট্রে হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান এবং মুসলমান কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে। এখানে সম্প্রদায়িকতার কোন স্থান নেই। আলেমদেরকে অন্য ধর্মের মানুষ শ্রদ্ধা করে। আমি সংসদ সদস্য হলে হাজীগঞ্জ-শাহরাস্তির হিন্দুরা আরও শান্তিতে বসবাস করতে পারবে।

 ইসলামিক ফ্রন্ট হাজীগঞ্জ উপজেলা সভাপতি মোঃ জাকির হোসেন মিয়াজীর সভাপ্রধানে আরো বক্তব্য রাখেন ইসলামিক ফ্রন্ট কেন্দ্রীয় শ্রম ও কৃষি বিষয়ক সম্পাদক মাও. মোহাম্মদ আলী নক্সবন্দী, ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সভাপতি এম. নাঈম উদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ গোলাম হায়দার হাসিব, ইসলামিক ফ্রন্ট চাঁদপুর জেলা সভাপতি মাও. মফিজুল ইসলাম আল আবেদী, সাধারণ সম্পাদক মাও. রফিকুল ইসলাম হেলালী, কুমিল্লা জেলা সাধারণ সম্পাদক মাও. মঈনুদ্দীন ভূঁইয়া আজমী, চাঁদপুর জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক মাস্টার গোলাম মাওলা, ।

এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি মাও. শাহাদাত হোসেন জাহেরী, হাজীগঞ্জ  উপজেলা সহ-সভাপতি মো: মনজুর আলম পাটওয়ারী, সাধারণ সম্পাদক মাস্টার দেলোয়ার হোসেন, হাজীগঞ্জ শহর সভাপতি সৈয়দ মাহমুদ শাহ্ মোজাদ্দেদী, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আল আজাদ  এবং ইসলামী  ছাত্রসেনা জেলা ও উপজেলা নেতৃবৃন্দসহ দরবারের কয়েকশ মুরিদান ও আশেকান।