অনলাইন ডেস্ক:

চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অাওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে অবমাননাকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার চেষ্টার অভিযোগে এলাকাবাসী কতৃক ১ যুবককে অাটক করা হয়েছে। অাটক যুবকের নাম পারভেজ হোসেন খাঁ (১৯)। সে একই ইউনিয়নের লক্ষিপুর গ্রামের ৫ নং ওয়ার্ডের খাঁ বাড়ীর লতিফ খার ছেলে। অাজ বৃহস্পতিবার দুপুরে সদর মডেল থানা পুলিশ কতৃক যুবক পারভেজকে অাটক করে থানায় নেওয়া হয়।

জানা যায়, অাটক পারভেজ সদর উপজেলার ১০ নং লক্ষিপুর মডেল ইউনিয়নের ৫ নং ওয়ার্ড কমলাপুর গ্রামের রাঢ়ি বাড়ীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অাওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে অবমাননাকর ছবি তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে বাড়ীর লোকজনকে দেখায়। এ সময় ঐ বাড়ীর কয়েকজন তাকে অাটক করে স্থানীয় ইউপি চেয়ারম্যান সেলিম খানকে বিষয়টি জানায়। ইউপি চেয়ারম্যান চাঁদপুর মডেল থানায় বিষয়টি অবগত করলে এসঅাই ফজলুল সঙ্গিয় ফোর্স নিয়ে তাকে অাটক করে থানায় নিয়ে অাসে।

অাটক পারভেজের কাছ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অাওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে অবমাননাকর ছবি সংগৃহিত মোবাইল ফোনটি জব্দ করা হয়। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ডিজিটাল নিরাপত্তা অাইনে মামলার প্রস্তুতি চলছে বলে থানা সুত্রে জানাযায়।

Share Button