ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জে নিশি বেগম (২২) নামে এক প্রবাসীর স্ত্রী নিখোঁজ রয়েছে। এ ঘটনায় নিশির শ্বাশুড়ি ফজর বানু গত ১১ নভেম্বর ফরিদগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী (নং১৩৫৯) করেছেন। নিশি উপজেলার গাব্দের গাঁও গ্রামের মুন্সি বাড়ির মৃত তাফাজ্জল হোসেনের ছেলে কাতার প্রবাসী জসিম উদ্দিনের স্ত্রী ও এক সন্তানের জননী।
জানা গেছে, প্রায় ৩ বছর পূর্বে উপজেলার ঘোড়াশালা গ্রামের সেলিমের মেয়ে নিশি বেগমের সাথে পারিবারিকভাবে সেলিমের বিয়ে হয়।

বিয়ের বছর খানেক পর জসিম জীবিকার টানে মধ্যপ্রাচ্যের দেশ কাতারে পাড়ি জমায়। তাদের দাম্পত্য জীবনে নিশাদ হোসেন নামে দেড় বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। জসিম উদ্দিন প্রবাসে থাকাবস্থায় নিশি প্রায়্ই তার পিত্রালয়ে আসা-যাওয়া করতো। ইতিমধ্যে গত ৯ নভেম্বর নিশাদকে নিশির পিত্রালয়ে রেখে সে তার পিত্রালয় থেকে ঢাকায় অবস্থিত তার মামার বাসায় যাবার কথা বলে বের হয়ে যায়।

এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না বলে নিশির নানা প্রবাসে অবস্থান করা জসিম উদ্দিনকে মোবাইেলে জানান। পরেবর্তীতে জসিম তার মা ফজর বানুকে বিষয়টি জানানোর পর সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজির পর না পেয়ে গত ২৯ নভেম্বর ফরিদগঞ্জ থানায় ফজর বানু একটি সাধারণ ডায়েরী করেন।

Sharing is caring!