মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের আর্থিক অনুদান দিলেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল-আলম লিপন। মঙ্গলবার সকালে পৌরসভা কার্যালয়ে ক্ষতিগ্রস্ত ৬ জন ব্যবসায়ীর হাতে অনুদানের চেক তুলে দেন তিনি। অনুদানপ্রাপ্ত ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন, মেজবাহ উদ্দিন, মো. খোকন, কবির হোসেন, মুরাদ হোসেন, সরোয়ার, সিদ্দিকুর রহমান।

গত বুধবার (২৮ নভেম্বর) দিবাগত রাতে বৈদ্যুতিক সর্ট-সার্কিটে বলাখাল বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনে ইকরা এন্টার প্রাইজ, ইত্যাদি স্টোর, হাতিম স্টোর, মুরাদ স্টোর, ফারুক স্টোর ও কবির রাইস মিল পুড়ে যায়। ২৯ নভেম্বর বৃহস্পতিবার সকালে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সমবেদনা জানান এবং তাদের আর্থিক অনুদান প্রদানসহ তাদেরকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপনের যে কথা, সেই কাজ। তিনি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মঙ্গলবার সকালে পৌরসভা কার্যালয়ে ঢেকে নিয়ে আর্থিক অনুদানের চেক প্রদান করেন। এছাড়া ব্যবসায়ীদের আর্থিক সহযোগিতায় স্থানীয় সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম, জেলা প্রশাসন ও স্থানীয় উপজেলা প্রশাসনের প্রতি অনুরোধ জানান। যা প্রক্রিয়াধীন বলে জানা যায়।

অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর হাবিবুর রহমান, আলাউদ্দিন মুন্সী ও রিটন চন্দ্র সাহা, পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাধাকান্ত রাজু, বলাখাল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মিয়াজী ও কোষাধ্যক্ষ শাহদাত হোসেন মোল্লা, পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আমির, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নান্নু মিয়া, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সর্দার, বলাখাল সার্বজনীন পূজা উদযাপন পরিষদের সভাপতি সুখেন্দ্র নারায়ন চৌধুরী সুন্টি প্রমুখ।

Share Button