অনলাইন ডেস্ক:

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে বিএনপির মনোননীত প্রার্থী উপজেলা বিএনপির সাবেক সভাপতি, মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ¦ এম এ হান্নানের মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেছে রিটানিং কর্মকর্তা।

রোববার বিকাল ৫টার দিকে রিটানিং কর্মকর্তা মাজেদুর রহমান উক্ত মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেন। উল্লেখ্য রোববার দুপুর দেড়টার দিকে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের মনোনয়নপত্র যাচাই-বাচাই শুরু হয়। যাচাই-বাচাই শেষে বিএনপির প্রার্থী এমএ হান্নানের মনোনয়নপত্র বৈধ ঘোষনা করে রিটানিং কর্মকর্তা।

এদিকে মনোনয়নপত্র বৈধ ঘোষনার পর এক প্রতিক্রিয়ায় এম এ হান্নান মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে বলেন, ‘দলমত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে ফরিদগঞ্জে ধানের শীষের বিজয় নিশ্চিতের জন্য আহ্বান জানাচ্ছি।’

প্রসঙ্গত, ২০০৮ সালের নির্বাচনে বিএনপির ভোটব্যাংক খ্যাত চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে এমএ হান্নানকে দলীয় মনোনয়ন দেয়া হয়। পরে তার প্রার্থিতা বাতিল হওয়ায় সে আসনে সাবেক এমপি লায়ন হারুনকে ধানের শীষ প্রতীক দেয়া হয় এবং তিনি নির্বাচিত হন। ২০১৮ সালের আসন্ন এ নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে লায়ন হারুন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেন। সোমবার (২ ডিসেম্বর) চাঁদপুর রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়ন বাতিল করেন।

Share Button