ফরিদগঞ্জ ব্যুরো :
ফরিদগঞ্জ উপজেলা সমাজ সেবা অফিস কর্তৃক প্রদেয় বয়স্কভাতা বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতা ডিজিটাল উপায়ে প্রদানের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে ফরিদগঞ্জ পৌরসভা কার্যালয়ে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেরা নির্বাহী অফিসার মো: আলী আফরোজ ।

 এসময় তিনি বলেন, বর্তমান সরকার সারা দেশে ৬৪লক্ষ নারী পুরুষকে বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতা প্রদান করছে। ফরিদগঞ্জে প্রায় ১৯ হাজার লোক এসুবিধা গ্রহণ করছেন। কিন্তু এসব ভাতা গ্রহণে নানা সময়ে হয়রানির শিকার হতে হয় বিভিন্ন কারণে। তাই সরকার ডিজিটাল উপায়ে আপনাদের ভাতা প্রদানের সিদ্ধান্ত নিয়েছে। এখন আপনাকে আর নিদিষ্ট সময়ে ব্যাংকে এসে দাঁড়িয়ে থাকতে হবে না। আপনার একাউন্টে এসব ভাতা চলে যাবে। আপনাদের দেয়া মোবাইল ফোন নাম্বারেই এসব তথ্য পেয়ে যাবেন।
বিশেষ অতিথি হিসেবে পৌর মেয়র মাহফুজুল হক, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, পৌর সচিব এ কে এম খোরশেদ আলম, প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন, খোতেজা বেগম । উল্লেখ্য, ফরিদগঞ্জে প্রায় তিন ক্যাটাগরিতে প্রায় ১৯ হাজার সুবিধাভোগী রয়েছে।#

Share Button