অন্যান্য একাদশ সংসদ নির্বাচন খবর খেলাধুলা সারা দেশ

দ্বিতীয় টেস্টেও আগে ব্যাটিংয়ে বাংলাদেশ

নতুনেরডাক অনলাইন :

আবার টস জিতলেন সাকিব আল হাসান। চট্টগ্রামের মতো দ্বিতীয় টেস্টেও আগে ব্যাটিং নিলেন বাংলাদেশ অধিনায়ক। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ শুরু হয়েছে সকাল সাড়ে ৯টায়।

সাদমানের অভিষেক : ইমরুল কায়েস চোট নিয়ে ছিটকে পড়ায় ঢাকায় সাদমান ইসলামের টেস্ট অভিষেক অনুমিতই ছিল। সৌম্য সরকারের সঙ্গে ইনিংস উদ্বোধন করেন সাদমান। এ ছাড়া একাদশে ঢুকেছেন লিটন দাস। মুশফিকুর রহিমকে নিয়ে শঙ্কা থাকলেও শেষ পর্যন্ত তিনি খেলছেন। তবে মুশফিক খেলবেন শুধু ব্যাটসম্যান হিসেবে। উইকেটকিপিং করবেন লিটন। লিটনকে জায়গা দিতে বাদ পড়েছেন মোস্তাফিজুর রহমান। অর্থাৎ বাংলাদেশের একাদশে নেই কোনো পেসার। এমন ঘটনা বাংলাদেশের টেস্ট ইতিহাসেই এটিই প্রথম।

বাংলাদেশ একাদশ : সাদমান ইসলাম, সৌম্য সরকার, মুমিনুল হক, মোহাম্মদ মিথুন, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস (উইকেটকিপার), মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান।

ওয়েস্ট ইন্ডিজ দলে একটি পরিবর্তন : শ্যানন গ্যাব্রিয়েল একটি টেস্ট নিষিদ্ধ হওয়ায় ঢাকায় ওয়েস্ট ইন্ডিজের একাদশে একটি পরিবর্তন অনুমিতই ছিল। তার জায়গায় খেলছেন গত মাসে ভারত সফরে অভিষেক হওয়া ডানহাতি পেসার শেরমান লুইস। এ ছাড়া আর কোনো পরিবর্তন নেই ক্যারিবীয়দের।

উইন্ডিজ একাদশ : ক্রেইগ ব্রাফেট (অধিনায়ক), কাইরন পাওয়েল, শাই হোপ, সুনীল অ্যামব্রিস, রোস্টন চেজ, শিমরন হেটমায়ার, শেন ডোরিচ, দেবেন্দ্র বিশু, জোমেল ওয়ারিকান, শেরমান লুইস, কেমার রোচ।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares