চাঁদপুর সদর

বাণিজ্য মন্ত্রনালয়ের যুগ্ম সচিবের পিতা ও সাবেক ব্যাংক ম্যানেজার আবদুর রাজ্জাক খানের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টার ॥

বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ও ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সদস্য আবদুর রহিম খানের পিতা জনতা ব্যাংক লিঃ সাবেক ম্যানেজার শহরের মমিনপাড়া নিবাসী আবদুর রাজ্জাক খান বৃহস্পতিবার দুপুর ১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহ—-রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। জানা যায়, আবদুর রাজ্জাক খান গত শুক্রবার চাঁদপুরে সিএনজির ধাক্কায় আঘাত প্রাপ্ত হলে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার দুপুর ১টায় মৃত্যুবরন করেন। আজ শুক্রবার সকাল ১১টায় চাঁদপুর সরকারী কলেজ মাঠে তার নামাজের জানাযা অনুষ্ঠিত হবে। সকল ধর্মপ্রান মুসল্লীদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

চাঁদপুরজমিন পত্রিকার সম্পাদকের শোক

বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ও ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সদস্য আবদুর রহিম খানের পিতা জনতা ব্যাংক লিঃ এর সাবেক ম্যানেজার আবদুর রাজ্জাক খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় দৈনিক অনুপমা পত্রিকা এর সম্পাদক, দৈনিক চাঁদপুরজমিন পত্রিকা এর প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সাধারণ সম্পাদক এবং চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান মো. রোকনুজ্জামান রোকন। এক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ পরিবারের প্রতি সমবেদনা জানান।

ডাঃ দীপু মনি এমপির শোক

বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ও ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সদস্য আবদুর রহিম খানের পিতা জনতা ব্যাংক লিঃ এর সাবেক ম্যানেজার আবদুর রাজ্জাক খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ সরকারের সাবেক পররাষ্ট্রমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি। এক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ পরিবারের প্রতি সমবেদনা জানান।

ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপির শোক
বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ও ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সদস্য আবদুর রহিম খানের পিতা জনতা ব্যাংক লিঃ এর সাবেক ম্যানেজার আবদুর রাজ্জাক খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও চাঁদপুর-৪ আসনের সাংসদ ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া। এক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ পরিবারের প্রতি সমবেদনা জানান।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares