চাঁদপুর সদর

দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে হলে নৌকায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে : আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান

গাজী মোঃ মহসিন ॥
আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিগত ১০ বছরের উন্নয়নের চিত্র সম্বলিত লিফলেট বিতরণের মাধ্যমে উন্নয়নের চিত্র জনগনের দৌঁরগোড়ায় পৌঁছে দিতে গ্রাম থেকে গ্রামে, পাড়া, মহল্লায় নৌকা মার্কার ভোট চেয়ে ব্যাপক প্রচার প্রচারনা ও গনসংযোগ অব্যাহত রেখেছেন চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনের আওয়ামীলীগের মনোনায়ন প্রত্যাশী কেন্দ্রীয় মৎসজীবীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা মৎসজীবিলীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী ও হাইমচর ও সদর আসনের সবচেয়ে জনপ্রিয় মূখ, জননন্দিত জননেতা আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

গতকাল ২৩ নভেম্বর শুক্রবার সকাল ১১টায় চাঁদপুর শহরের সিটি নিয়ন গ্রুপ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির হিসাবে বক্তব্যে তিনি বলেন দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে হলে নৌকায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে। দেশের অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য সরকারের ধারাবাহীকতা প্রয়োজন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশের কাতারে রয়েছি। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলেই দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা আরো সফল হবে।
তিনি এছাড়াও গতকাল বৃহসপতিবার গনভবনে মাননীয় প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার সামনে বক্তব্য উপস্থাপন করেন এবং সে সময় কারো বিরুদ্ধ্যে সমালোচনা ও গীবত করেন নাই। তিনি নিজের আত্মসমালোচনা পছন্দ করেন এবং উন্নয়নের কথা ও নৌকার কথা বলেন। তিনি আরো বলেন আমরা একে অপরের শত্রু না ভেবে দলের উন্নয়নের চিত্রগুলো সর্ব সাধারন মানুষের কাছে তুলে ধরাই হবে উত্তম কাজ। পাশাপাশি বিএনপির অপকর্ম দূনীর্তি আমরা একত্রিত হয়ে সাধারন মানুষকে বুঝাতে হবে। আওয়ামীলীগ সরকারকে ধারাবাহিক ভাবে ক্ষমতায় পারলেই সকল উন্নয়নের অগ্রগতিকে আমরা অগ্রযাত্রায় বিশ্বের দৌরগড়ায় পৌছাতে সম্ভব হবো। সে কারনে সকল মতবেদ ও ভেধাবেদ ভূলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে নৌকার বিজয় সু নিশ্চিত করার জন্য সকল নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি। মত বিনিময় সভা ও আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জেলা জাতীয় সমাজতান্ত্রীক দল (জাসাদ) সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ, জাসাদ সমর্থীত জেলা ছাত্রলীগের সভাপতি মিঠূন বিশ্বাস সহ প্রমূখ।

গতকাল ২৩নভেম্বর শুক্রবার সকালে চাঁদপুর লঞ্চ ঘাট, মাদ্রাসা রোড, পাল বাজার, কালী বাড়ী মোড় এলাকায় নৌকা মার্কার সমর্থনে গণসংযোগ অব্যাহত রাখেন।এছাড়া দুপুর দেড়টায় রেলওয়ে দারুল উলুম ইসলামীয়া মাদ্রাসা জামে মসজিদে পবিত্র জুমার নামায আদায় শেষে মুসল্লিদের সাথে সালাম ও কুশল বিনিময় করেন এবং মসজিদে নিজস্ব তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন।

মতবিনিময় ও আলোচনা সভা এবং গণসংযোগ তার সাথে উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ নাজমুল হোসেন পাটওয়ারী, জেলা তরিকত ফেডারেশনের সাধারন সম্পাদক মাওঃ মিজানুর রহমান, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শামছুজ্জামান পাটওয়ারী, সহ সভাপতি আজিজুর রহমান ভূট্টো, চাঁদপুর জেলা যুব সেচ্ছাসেবক লীগের সভাপতি মজিবুর রহমান মাইজা, সাধারন সম্পাদক জাকির হোসেন রাজা, হাইমচর উপজেলা সেচ্ছাসেবক লীগের সি. সহ সভাপতি মিজান খান, হাইমচর মৎসজীবিলীগের সভাপতি মাসুদুর রহমান উজ্জল, সাধারন সম্পাদক মুসলিম মিয়া, জেলা মহিলালীগের সদস্য সৈয়দ রোকসান, চাঁদপুর পৌর ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের ক্রীয়া বিয়ষক সম্পাদক ছিদ্দিকুর রহমান পাটওয়ারী, জেলা যুব সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাজু বরকন্দাজ, প্রচার সম্পাদক মোঃ কবির খান, সদস্য ফরিদ ছৈয়াল, সদর উপজেলার কল্যানপুর ইউনিয়নের মৎসজীবিলীগ নেতা জাকির হোসেন খান, আশিকাটি ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি হাকিম গাজী সহ আওয়ামীলীগ সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares