সারা দেশ

নির্বাচন নিয়ে এবার চিত্রনায়ক শা‌কিব খা‌নের সিদ্ধান্ত বদল

অনলাইন ডেস্ক:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে নির্বাচনের জন্য আওয়ামী লীগ থেকে প্রার্থী হ‌বেন চিত্রনায়ক শাকিব খান- দিনভর এমন‌টিই শোনা গে‌ছে।

গাজীপুরের একটি আসন থেকে নির্বাচন করার সিদ্ধান্ত নি‌য়ে‌ছি‌লেন শা‌কিব খান। ত‌বে পাশাপা‌শি এটাও জা‌নি‌য়ে‌ছেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপ‌তি শেখ হা‌সিনার গ্রীন সিগন্যাল পে‌লে ত‌বেই নির্বাচ‌নে অংশ নে‌বেন তি‌নি।

‌বি‌ভিন্ন গণমাধ্যমে এ সংবাদ প্রকা‌শের পর সোশ্যাল মি‌ডিয়ায় শা‌কিব খান ভক্ত‌দের ম‌ধ্যে মিশ্র প্রতি‌ক্রিয়ার সৃ‌ষ্টি হয়। ভক্ত‌দের ম‌ধ্যে অনে‌কেই চাইছেন না শা‌কিব খান এখনই কো‌নো ধর‌নের রাজনী‌তির স‌ঙ্গে সরাস‌রি সম্পৃক্ত হোক। তারা শাকিব‌কে শুধু সি‌নেমা‌তেই দেখ‌তে চান। বিষয়‌টি শা‌কিব খানের নজ‌রে এলে ঘ‌নিষ্ঠজন‌দের নি‌য়ে তি‌নি আবারও আলোচনায় ব‌সেন এবং ভক্ত‌দের মতামত‌কে প্রাধান্য দি‌য়ে নির্বাচ‌নে অংশ না নেয়ার সিদ্ধান্ত নেন।

এ প্রস‌ঙ্গে শা‌কিব খান ব‌লেন, আমি শুরুর দি‌কে ইচ্ছুক ছিলাম কিছুটা। অন্যদি‌কে দলীয় হাইকমান্ড থে‌কেও চাইছেন আমি যেন নির্বাচ‌নে অংশ নি‌য়ে সি‌নেমার পাশাপাশি দে‌শেরও সেবা ক‌রি। বিষয়‌টি নি‌য়ে ঘ‌নিষ্ঠ‌দের স‌ঙ্গে আলোচনা ক‌রে ত‌বেই নির্বাচ‌নে অংশ নেয়ার সিদ্ধান্ত নি‌য়ে‌ছিলাম। কিন্তু এ সংক্রান্ত খবর গণমাধ্যমে আসার পর আমার ভক্তরা কষ্ট পে‌য়েছে দেখলাম। তারা চাইছেন আমি যেন সি‌নেমার স‌ঙ্গেই থা‌কি। আমার কা‌ছে দর্শক-ভক্তরা আগে। তা‌দের ভা‌লোবাসায় আমি শা‌কিব খান। সুতরাং তা‌দের‌কে অগ্রাহ্য ক‌রে কিছু করা আমার জন্য মঙ্গলজনক হ‌বে না ব‌লেই ম‌নে হ‌য়ে‌ছে।

তিনি বলেন, স‌ত্যি কথা বল‌তে কী, ভক্ত‌দের ম‌নোক্ষুণ্ণ হওয়ার বিষয়‌টি অনুধাবণ ক‌রে আমারও ম‌নে হ‌য়ে‌ছে, সি‌নেমা ছে‌ড়ে এখনই আমার অন্য কিছু নি‌য়ে ব্যস্ত হওয়া ঠিক হ‌চ্ছে না। সি‌নেমায় থে‌কেও দে‌শের সেবা করা সম্ভব। তাই ঘ‌নিষ্ঠ‌দের স‌ঙ্গে আলোচনা ক‌রেই নির্বাচ‌নে অংশ না নেয়ার ব্যাপা‌রে সিদ্ধান্ত নিলাম।

ভ‌বিষ্যতে আবারও সিদ্ধান্ত বদল হ‌বে কি না এ ব্যাপা‌রে জান‌তে চাই‌লে শা‌কিব খান ব‌লেন, আপাতত সম্ভাবনা নেই। ত‌বে ভ‌বিষ্যৎ কেবল আল্লাহ জা‌নেন।

এরআগে দিনভর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান নির্বাচনে অংশগ্রহণ করার কথা জানা গেলেও সবশেষে তিনি নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছেন।

শনিবার রাতে তিনি বলেন, ‘আমি সিদ্ধান্ত পরিবর্তন করেছি। নির্বাচন করব না।’

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares