বিশেষ

ফেব্রুয়ারিতে ফাগুন হাওয়া আসছে

বিনোদন ডেস্ক:

তৌকীর আহমেদ পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘ফাগুন হাওয়ায়’ প্রেক্ষাগৃহে আসছে ৮ ফেব্রুয়ারি। এ ছবির মাধ্যমে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছেন নুশরাত ইমরোজ তিশা এবং সিয়াম আহমেদ। ছবিতে ‘নাসির’ চরিত্রে দেখা যাবে সিয়ামকে। আর ‘দীপ্তি’ চরিত্রে অভিনয় করেছেন তিশা। অন্যদিকে পাকিস্তানি পুলিশ অফিসার ‘জামশেদ’ চরিত্রে অভিনয় করেছেন বলিউডের অভিনেতা ইয়াশপাল শর্মা।

ছবিটি প্রসঙ্গে নির্মাতা তৌকীর আহমেদ জানান, টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত হয়েছে ‘ফাগুন হাওয়ায়’। ছবির গল্প ১৯৫২ সাল আর ভাষা আন্দোলনের প্রেক্ষাপট নিয়ে। ওই সময় বাংলাদেশের এক মফস্বল শহরের গল্প তুলে ধরা হয়েছে এ ছবিতে। অভি কথাচিত্র পরিবেশিত এ ছবিতে তিশা-সিয়াম ছাড়াও অভিনয় করেছেন আবুল হায়াৎ, আফরোজা বানু, ফারুক হোসেন, ফজলুর রহমান বাবু, সাজু খাদেম, রওনক হোসেন আজাদ সেতু, আবদুর রহিম, হাসান আহমেদ প্রমুখ।

এদিকে ছবিটির টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স ও অটোমোবাইল পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন। এ উপলক্ষে শুক্রবার রাজধানীর একটি অভিজাত হোটেলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবির, অপারেটিভ ডিরেক্টর ফিরোজ আলম, ব্র্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের প্রধান চিত্রনায়ক আমিন খান, ছবির নির্মাতা তৌকীর আহমেদসহ ছবির কলাকুশলীরা। চুক্তি স্বাক্ষর শেষে প্রকাশ করা হয় ছবির অফিসিয়াল পোস্টার। পোস্টারে পঞ্চাশের দশকের সাজে দেখা গেছে সিয়াম, তিশাসহ বাকিদের।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares