মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষ্যে চাঁদপুরের হাজীগঞ্জে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়েছে। সমিতির সভাপতি মোজাম্মেল হোসেন মুন্সীর নেতৃত্বে বর্ণাঢ্য এ র‌্যালী বের করা হয়। বুধবার সকালে র‌্যালীটি সমিতির কার্যালয় থেকে বের হয়ে হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় সমিতির কার্যালয়ে এসে শেষ হয়।

ফ্রি ডায়াবেটিক ক্যাম্পের উদ্ধোধন করে, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল-আলম লিপন। হাজীগঞ্জ ডায়াবেটিক সমিতির আয়োজনে বিনামূল্যে এ চিকিৎসা সেবা দেওয়া হয়।

সমিতির সাধারণ সম্পাদক সাইফুল আলম দুলাল পাটওয়ারীর পরিচালনায় ফ্রি ডায়াবেটিক ক্যাম্প সার্বিক তত্ত্বাবধানে ও আগতদের চিকিৎসা সেবা প্রদান করেন ডা. রেজাউল করিম।

এ সময় অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. দেলোয়ার হোসেন ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, সমিতির সহ-সভাপতি জিয়াউর রহমান বিপুল ও সৈয়দ আহমদ ভুইয়া, সহ-সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, অর্থ সম্পাদক ইমাম হোসেন, নির্বাহী সদস্য আবুল হোসেন, আমিরুন আক্তার, মরিয়ম জাহান, সাফিয়া বেগম, আনোয়ারা বেগম ও রেহানা আক্তার।

Share Button