হাজীগঞ্জ

গাজী মাইনুদ্দিন আমিন মেমোরিয়াল উবি’র সভাপতি নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক॥

হাজীগঞ্জে আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গাজী মো. মাইনুদ্দিন। শনিবার বিকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে নব-নির্বাচিত পরিচালনা পর্ষদের সদস্যের প্রত্যক্ষ ভোটে তিনি সভাপতি নির্বাচিত হয়েছেন।

বিদ্যালয় সূত্রে জানা যায়, শনিবার বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি নির্বাচন অনুষ্ঠানে ৮ জন সদস্যের মধ্যে ৭ জন সদস্য উপস্থিত ছিলেন। তাদের মধ্যে ৩ জন অভিভাবক সদস্য, ১ জন সংরক্ষিত মহিলা সদস্য ও ৩ জন শিক্ষক প্রতিনিধি ভোটাধিকার প্রয়োগ করেন। ১ জন অভিভাবক সদস্য অনুপস্থিত ছিলেন।

সভাপতি নির্বাচন অনুষ্ঠানে বর্তমান সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিনসহ দুই জন প্রার্থীর নাম প্রস্তাব করা হয়। পরে উপস্থিত পরিচালনা পর্ষদের ৭ জন্য সদস্য প্রত্যক্ষ ভোট দেন। তাদের ভোটে গাজী মো. মাইনুদ্দিন ৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান জানান, পরিচালনা পর্ষদের প্রত্যক্ষ ভোটে গাজী মো. মাইনুদ্দিন আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছেন।

গাজী মো. মাইনুদ্দীন আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ার পর অনুভূতি ব্যক্ত করে সাংবাদিকদের বলেন, সভাপতি নির্বাচিত হয়ে আমি প্রথমত সকল অভিভাবক ও যারা আমাকে ভোট প্রদান করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আপনারা আমাকে যে দায়িত্ব দিয়েছেন, আমি যেন তা সঠিক ভাবে পালন করে বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন করতে পারি তার জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাব। সকলের দোয়া ও সহযোগিতায় কামনা করছি।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares