বিশেষ প্রতিনিধি: রূপ চর্চার বিষয়টি আবহমান কাল ধরে সংস্কৃতির সাথে মিশে থাকলেও সময়ের সাথে সাথে এর ধারণ বদলে যাচ্ছে। আর সে কারণেই এখন বিউটিশিয়ানদের চাহিদা তৈরি হয়েছে প্রায় সবখানেই। শহর কিংবা গ্রাম, সব জায়গাতেই এখন রয়েছে দক্ষ বিউটিশিয়ানদের চাহিদা। ৫ই নভেম্বর রাজধানীর উওরায় জমজম টাওয়ার কনভেনশন হলে অনুষ্ঠিত হয় স্টাইলিন হেয়ার এন্ড বিউটি একাডেমি আয়োজিত দেশের প্রথম বিউটি ফেষ্ট এন্ড ব্রাইডাল কম্পিটিশন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পারসোনার বিউটি পার্লারের চেয়ারম্যান কানিজ আলমাস খান। অনুষ্ঠানে মূল আকর্ষন ছিলো ভারতের মুম্বাই থেকে আগত বিশ্ব বিখ্যাত মেকআপ আর্টিস্ট অনুরাগ আর‍িয়া ভারধান। এ অনুষ্ঠানটির আয়োজক ছিলেন “স্টাইলিন হেয়ার এন্ড বিউটি একাডেমি” এর স্বত্বাধিকারী এস.এম.শাহ ফারহান। অনুষ্ঠানে অংশ গ্রহন করা বিউটিশিয়ানরা বলেন, এটা বাংলাদেশী বিউটিশিয়ান দের জন্য অনেক বড় প্রাপ্তি যে অনুরাগ আর‍িয়া ভারধান এর কাছে থেকে অনেক কিছু শিখার ছিলো, এমন আয়োজনের জন্য স্টাইলিন হেয়ার এন্ড বিউটি একাডেমি এর স্বত্বাধিকারী এস.এম.শাহ ফারহান প্রতি অনেক কৃতজ্ঞতা।
স্টাইলিন হেয়ার এন্ড বিউটি একাডেমি” এর স্বত্বাধিকারী এস.এম.শাহ ফারহান জানান, বিউটি ফেষ্ট এন্ড ব্রাইডাল কম্পিটিশন বাংলাদেশে এটা প্রথম এমন আয়োজন আগে হয়নি, আর বিশ্ব বিখ্যাত বিউটি আর্টিস্ট অনুরাগ আর‍িয়া ভারধান বাংলাদেশে আমাদের মাধ্যমে প্রথম আসলেন, আমাদের এমন আয়োজন অব্যাহত থাকবে। আমরা চেষ্টা করেছি এ অনুষ্ঠানের মধ্যমে আমাদের দেশের বিউটি আর্টিস্টদের দক্ষতা বৃদ্ধির জন্য কিছু শেখাতে।
অনুষ্ঠানে বাংলাদেশের প্রায় সকল জেলা শহর থেকে অসংখ্য বিউটিশিয়ান অংশগ্রহন করেন।

Share Button