নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জে ১৩২০ পিস ইয়াবাসহ আঃ রহিম (৪৫) ও সৈকত (২০) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার সদর ইউনিয়নের কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের স্থানীয় কৈয়ারপুল বাজার এলাকায় স্থানীয়রা তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃতরা হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় গ্রামের বাসিন্দা। এ ঘটনায় এলাকাবাসীর উপর হামলা করে দুইজনকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে মাদকব্যবসায়ীরা।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় আঃ রহিম ও সৈকত ওই এলাকায় সবসময় মাদক বিক্রি করার সময় এলাকাবাসী আটক করে গণ পিটনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদেরকে পুলিশ হেফাজতে নেয়। এসময় পুলিশ তাদের কাছ থেকে পুলিশ ১৩২০ পিস ইয়াবা উদ্ধার করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সফিকুল ইসলাম মীর জানান, ১৩২০ পিস ইয়াবা দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে এলাকাবাসী। খবর পেয়ে মাদক ব্যবসায়ীর পক্ষে বেশ কয়েকজন এসে এলাকাবাসির উপর হামলা করে আটক ২ জনকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করে। পরে এলাকাবাসী একজোট হয়ে ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। থানা উপ-পরিদর্শক (এসআই) জাফর আহম্মেদ জানান, আটককৃতদের কাছ থেকে ১৩২০পিস ইয়াবা উদ্ধার এবং তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে আসা হয়েছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন রনি বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Share Button