মোহাম্মদ হাবীব উল্যাহ্:
জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে হাজীগঞ্জে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জি. এমিনুল হকের বাসার সামনে খোলা মাঠে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান বাচ্চু।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আব্দুল মান্নান খান বাচ্চু বলেন, সরকার পূর্ব পরিকল্পিতভাবে নির্বাচনের নীল নকশা করে আছে। যার প্রমান, জাতীয় প্রতিকে স্থানীয় নির্বাচন। নির্বাচনে জোরপূর্বক ও দলীয় প্রভাব খাটিয়ে, তাদের দলীয় প্রার্থীকে জনপ্রতিনিধি করেছে। এই জনপ্রতিনিধিরাই আগামি নির্বাচনে জোরপূর্বক তাদের দলের প্রার্থীকে বিজয়ী করবে। তিনি বলেন, আমাদের কেন্দ্রীয় সিদ্ধান্তের অপেক্ষায় থাকতে হবে। দল যে সিদ্ধান্ত দিবে, তা বাস্তবায়নে আমাদের এক ও ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, অঙ্গ-সহযোগি সংগঠন সমূহ হাজীগঞ্জ উপজেলা ও পৌর শাখার আয়োজনে এবং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেব বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব ইমাম হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাবেক আহবায়ক আবুল বাসার, উপজেলা বিএনপির সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম পাটওয়ারী, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল খায়ের মজুমদার, চাঁদপুর সকরারি কলেজের সাবেক ভিপি নাজমুল আলম চৌধুরী, পৌর বিএনপির সদস্য হেলাল উদ্দিন মজুমদার।

পৌর বিএনপির সদস্য সচিব নাদিম উল্যাহ্ নাদিমের সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন, সদর ইউনিয়ন বিএনপির সভাপতি তাজুল ইসলাম পাটওয়ারী, বড়কুল পশ্চিম ইউনিয়ন বিএনপির সভাপতি সাইফুল মাস্টার, রাজারগাঁও ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি নেছার আহমেদ, পৌর বিএনপি নেতা মিজানুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক বিল্লাল হোসাইন বেলাল, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সুমন, পৌর যুবদলের আহবায়ক আব্দুল আউয়াল মিয়াজী, যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, জেলা যুবদলের সদস্য হাবিবুর রহমান প্রমুখ।

এ সময় পৌর শ্রমিক দলের সদস্য সচিব আজাদ কাশারী, যুবদল নেতা রাশেদ আলম হীরা, জুলহাস চৌধুরী, খোরশেদ আলমসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দল এবং অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা-কর্মী সমর্থকগণ উপস্থিত ছিলেন।

Share Button