মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
হাজীগঞ্জে আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন- ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিদ্যালয়ের অনুষ্ঠিত নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ্ আলী রেজা আশ্রাফী।

নির্বাচনে ৯ প্রার্থীর মধ্যে ৪ জন অভিভাবক কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। তার মধ্যে ৩৩৪ ভোট পেয়ে প্রথম মো. আলী হোসেন, ৩০২ ভোটে পেয়ে দ্বিতীয় তাজুল ইসলাম, ২৯৯ ভোট পেয়ে তৃতীয় কামরুজ্জামান মিয়াজী ও ২৯০ ভোট পেয়ে চতুর্থ অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন কাজী মো. ইয়াছিন।

এর আগে এ দিন সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে ১ হাজার ৩’শ ৯ জন ভোটারের মধ্যে ৬’শ ৪৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। অভিভাবক সদস্য নির্বাচনে একজন ভোটার ৪ প্রার্থীকে ভোট দিয়েছেন। এর মধ্যে ৬২৪ ভোট বৈধ ও ২৫ ভোট বাতিল হয়।

নির্বাচনে সহকারি প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন, উপজেলা সমবায় কর্মকর্তা আলো রানি সরকার, উপজেলা একাডেমিক সুপারভাইজার সুনির্মল দেউরি, উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাউনটেন্ট মো. রফিকুল ইসলাম। থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আব্দুল মান্নানের নেতৃত্বে অন্যান্য কর্মকর্তা ও সদস্যগণ আইন শৃঙ্খলার দায়িত্ব পালন করেন।

Share Button