ফরিদগঞ্জ প্রতিনিধি:
চাঁদপুরের ফরিদগঞ্জে ডাকাতির প্রস্ততিকালে পুলিশ দেশিয় অস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করেছে। গত রোববার উপজেলার প্রত্যাশি এলাকা থেকে তাদেরকে আটক করে পুলিশ। পরে পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন করে সোমবার সকালে আটককৃতদের চাঁদপুর আদালতে প্রেরন করে।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশীদ চৌধুরী জানান, মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় গোপনে সংবাদ পাওয়া যায় উপজেলার প্রত্যাশী উচ্চ বিদ্যালয়ের উত্তর পাশে তিনমোহনী রাস্তার উপর একদল ডাকাত সমবেত হয়ে ডাকাতির প্রস্ততি নিচ্ছে। এ সময় পুলিশের একটি দল সেখানে উপস্থিত হলে পুলিশী উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ তাদের ধাওয়া করে ৪ ডাকাতকে আটক করতে সক্ষম হয়। আটককৃতরা হচ্ছেÑ উপজেলার পুর্ব বড়ালি গ্রামের মন্তিখার ছেলে স্বপন গাজী (৩০), চির্কা গ্রামের মজিবরের ছেলে রেজাউল করিম প্রকাশ মিশু (৩৩), বালিথুবা গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. হাসান প্রকাশ মনা (২৮) ও ধানুয়া গ্রামের বশির উল্লা মিজির ছেলে মো. রাসেল মিজি। পুলিশ আটককৃতদের কাছ থেকে একটি ছোরা, একটি স্টিলের চাপাতি, একটি দা ও একটি মুখোশ উদ্ধার করে।
মমলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক কাজী মো. জাকারিয়া জানায়, আটককৃতরা বিভিন্ন এলাকায় চুরি, ডাকাতি ও ছিনতাই করে আসছিল বলে তারা স্বীকার করেছে। এদের মধ্যে স্বপন গাজীর বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন ধরনের কমপক্ষে ৪/৫ট মামলা রয়েছে। পরে পুলিশ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে ৩৯৯/৪০২ ধারায় মামলা (নং ১১,তাং০৪.১১.১৮)দায়ের করে। পরে সোমবার সকালে থানা পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন করে তাদেরকে আদালতে প্রেরন করে।#

Share Button