মোঃ জামাল হোসেনঃ

শাহরাস্তি এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের পক্ষ থেকে চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতি, রেজিঃ নং চট্ট-১৮৭৮ সংগঠনকে এবং সংগঠনের সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদারকে যে সম্মাননা পদক দেওয়া হয়েছিল সেই পদক উক্ত সংগঠনের প্রধান কার্যালয়ে সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ দ্বীন ইসলাম মেম্বার সহ কার্যকরী কমিটির সকল কর্মকর্তাদের হাতে তুলে দেন শুক্রবার সন্ধ্যায় শাহরাস্তি নিজস্ব কার্যালয়ে অত্রসংগঠনে সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার।

সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার উপস্থিত সকলকে এবং জেলার সকল উপকমিটি ও স্ট্যান্ড কমিটির কর্মকর্তাগনকে বলেন আপনারা সকলে সিএনজি মালিক/শ্রমিকদেরকে আর্থিক অনুদান সহ সার্বিক সহযোগিতা করে যাবেন। আমি যে কারনে এই সম্মাননা পদক পেয়েছি আপনারাও সেটা পেতে পারেন আর তার জন্য সুখে দুঃখে সকল নেতাকে মালিক/শ্রমিকদের পাশে থাকতে হবে।

সভাপতি আবুল হোসেন সংক্ষিপ্ত বক্তব্য বলেন আজকের সম্মান শ্রমিকদের সততার পাপ্প্য এই স্মারক সকলের আমার দায়িত্বে থাকা আজ যেই সন্মান আমি এনেছি তাহা সংরক্ষন করে রাখার দায়িত্ব সংগঠনের সকলেরা মনে রাখবেন আমরা মানব সেবায় নিয়োজিত থাকি এবং থাকবো আমরা কারো জীবন কেড়ে নেই না মানুষের জীবন বাচাতে সব সময় শামিল থাকি এবং থাকবো, প্রতিটি শ্রমিক আমার ভাই আমরা সকলে আমাদের পরিবার আমাদের ভলো কাজের ফল আমরা অবশ্যই পাবো তাই সকলে শান্তি শৃঙ্খলা ভাবে সততা ও নিষ্টা নিয়ে সংগঠনের সকল নীতি মালা নিয়ম কানুন মেনে কাজ করে যাবো এটাই হবে আমাদের আগামি দিনের লক্ষ। এ লক্ষ্যে শুক্রবার সিএনজির মালিক সমিতির প্রধান কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার, সাধারন সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম সুমন, কার্যকরি সভাপতি মোঃ লিটন মোল্লা, সহ-সভাপতি ইমাম হোসেন, এ.কে.এম নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ আকবর হোসেন মৃধা, সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াসিম, প্রচার সম্পাদক মোঃ শাহ আলম, দপ্তর সম্পাদক মোঃ হারুন মজুমদার, কার্যকরি সদস্য মোঃ আবুল কালাম ও মোঃ আবুল হোসেন বেপারীসহ মালিক সমিতির নেতৃবৃন্দ।

Share Button