কামরুজ্জামান হারুন :

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, আওয়ামীলীগ ওয়াদা দিয়ে রক্ষা ওয়াদা রক্ষা করে। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা যার জমি আছে, ঘর নাই তাদের জন্য গৃহের ব্যবস্থা করেছেন। বাংলাদেশে একটি মানুষও আর গৃহহীন থাকবে না।

শনিবার ৩ নভেম্বর সকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রীর মোহনপুরস্থ নিজ বাসভবনের সম্মুখে জেলায় বন্যা ও নদী ভাঙ্গন ঝুঁকিতে থাকা মানুষের জন্য দূর্যোগ সহনীয় গৃহ নির্মাণ প্রকল্প মতলব উত্তর, মতলব দক্ষিণ ও হাইমচর উপজেলার সুবিধা বঞ্চিত ১১১টি গৃহহীণ পরিবারের মাঝে চাবি হন্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, উন্নয়ন, গণতন্ত্র, স্বাধীনতা রক্ষায় আগামী নির্বাচনে নৌকা মার্কার কোনো বিকল্প নেই।

সভায় সভাপতিত্ব করেন চাঁদপুরের জেলা প্রশাসক মাজেদুর রহমান।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম সোহাগের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আকতার, হাইমচর উপজেলা নির্বাহী অফিসার সমর কান্তি, মতলব উত্তর সহকারী কমিশনার (ভূমি) শুভাশিষ ঘোষ,  জেলা ত্রান ও পুর্ণবাসন কর্মকর্তা জাকির হোসেন, প্রকল্প পরিচালক দেওয়ান ফারুক, মতলব উত্তর চেয়ারম্যান সমিতির সভাপতি স্বর্নপদকপ্রাপ্ত মোহনপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামসুল হক চৌধুরী বাবুল প্রমুখ।

Share Button