মতলব প্রতিনিধি:

বিদ্যুৎপৃষ্ট হয়ে নিহত ১৪৫ নং নায়েরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী সুমী আক্তারের (৯) মৃত্যুর ঘটনায় শোক র‌্যালী ও মানববন্ধন করেছে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা। ৩ নভেম্বর দুপুরে নায়েরগাঁও বাজারে অনুষ্ঠিত শোক র‌্যালী ও মানববন্ধনে ভবন মালিক ও পল্লীবিদ্যুৎ সমিতিকে দায়ী করা হয় এই মর্মান্তিক মৃত্যুর জন্য।
মানববন্ধনে বক্তারা পল্লী বিদ্যুৎ সমিতিকে উদ্দেশ্য করে বলেন, বাজারের সকল বিদ্যুতের লাইন পরিবর্তন করেন কভার তার দিতে হবে। আগামী ১০ দিনে মধ্যে তাদের এই দাবী মানা না হলে বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়া হবে। সেই সাথে ভবন মালিকে বলা হয় যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য।
এ সময় বিদ্যালয়ে বিদোৎসাহী সদস্য তাফাজ্জল হোসেন, মহিলা সদস্য স্বরসতি পাল, বাজার কমিটির সাধারন সম্পাদক কিশোর কুমার পাল, সহ সাধারণ সম্পাদক সফিউল আলম মাসুদসহ নায়েরগাঁও প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্য, বাজার কমিটির সদস্য, ব্যবসায়ী ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ৩১ অক্টোবর স্কুল ছুটির পর ওই বাজারের হাজী মোয়াজ্জেম নামের এক ব্যক্তির ভবনের ছাদে খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।