কামরুজ্জামান হারুন :
আজ শনিবার বিকাল ৩টায় মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ছেংগারচর সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে ৩ নভেম্বর জাতীয় চার নেতা স্মরণে বিশাল জনসভার আয়োজন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপুর্ণ বক্তব্য রাখবেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি।প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন কেন্দ্রিয় আওয়ামীলীগ নেতা ও ছেংগারচর সরকারি ডিগ্রী কলেজ গভর্নিং বডির সাবেক সভাপতি সাজেদুল হোসেন চৌধুরী দিপু। সভাপতিত্ব করবেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড: রুহুল আমিন ।
সভা পরিচালনা করবেন মতলব উওর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ কুদ্দুস। জানা গেছে আজকের জনসভা মুলত আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি’র নির্বাচনী শো ডাউন।
দলীয় সুত্রে জানা গেছে আজকের জনসভায় অর্ধ লক্ষাধিক লোকের সমাগম হবে।আজকের জনসভা সফল করার জন্য সপ্তাহ ধরে মতলব উওর উপজেলার ১৪টি ইউনিয়ন ও ছেংগারচর পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে স্বতস্ফুর্ত ভাবে সভা সমাবেশ মিছিল হয়েছে।

Share Button