মোঃ মহসিন মিয়া

হাইমচর উপজেলার ২নং আলগী দূর্গাপুর ইউপি মাঠে মাদক,জঙ্গীবাদ ও বাল্য বিবাহ প্রতিরোধে বঙ্গবন্ধু ঐক্য পরিষদ আয়োজিত মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরুস্কার বিতরন সম্পন্ন হয়েছে।
২ নভেম্বর বিকাল ৫টায় পুরুস্কার বিতরন অনুষ্ঠানে স্থানীয় ইউপি সদস্য নজির আহম্মদ দেওয়ানের সভাপতিত্বে ও অধ্যাপক মোখলেছুর রহমান মুকুলের পরিচালনায় প্রধান অতিথি জেলা স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক এস এম জয়নাল আবেদীন বলেন, খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে মাদক ও জঙ্গীবাদ সহ সামজিক বিভিন্ন অপরাধ থেকে মুক্ত রাখা যায়। বর্তমান সরকার চায় যুব সমাজকে মাদক ও জঙ্গীবাদ এবং বাল্য বিবাহের কুফল থেকে মুক্ত রেখে বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলা গড়ে তুলতে।

আজকের এই পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দী। সুজিত রায় নন্দী রাজনৈতিক জুরুরি একটি কাজে হঠাৎ ব্যস্ত হয়ে যাওয়ায় তিনি আসতে পারেননি, আমাকে পাঠিয়েছেন ।

সুজিত রায় নন্দী হাইমচরের গন মানুষের উন্নয়নে সবসময় সাধ্যমত চেষ্টা করেন। হাইমচরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মাদ্রাসা মসজিদ,মন্দির সহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সহযোগিতা করেন। হাইমচরের রাস্তাঘাট উন্নয়নেও তিনি সবসময় চেষ্টা করে যাচ্ছেন। হাইমচরের সার্বিক উন্নয়নে সুজিত রায় নন্দী অবদান হাইমচরবাসী স্বরন রাখবে। আসছে আগামী নির্বাচনে সুজিত রায় নন্দীকে আমরা চাঁদপুর- হাইমচর ৩ আসনে সুজিত রায় নন্দীকে নৌকায় মাঝি হিসেবে দেখতে চাই। আমরা এই পুরুস্কার বিতরনী অনুষ্ঠান থেকে জননেত্রী শেখ হাসিনার প্রতি দাবী জানাই দাদাকে যেন এই আসনে দলীয় মনোনয়ন দেওয়া হয়্।

পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ আমিন মাষ্টার,উপজেলা আ’লীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আমির আহম্মদ বাচ্চু পাটওয়ারী,সদস্য খালেক আখন ,মুক্তিযোদ্ধা সিরাজ পাটওয়ারী, হাইমচর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান বেগ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সুজন সরকার,খুরশেদ হাওলাদার, মাইনুদ্দিন আরিফ সুমন,সিবু চন্দ্র দাস, জেলা হর্কাসলীগ সহ সভাপতি মোঃ মোক্তার মাষ্টার, ৯নং বালিয়া ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি রহিম ছৈয়াল, ৪নং শাহ মোহাম্মদপুর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোঃ তুহিন,উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের আহ্বায়ক রাসেল বেপারী, ৬নং চরভৈরবী ইউনিয়ন যুবলীগের সভাপতি ইলিয়াছ লিটন। ফাইনাল খেলায় অংশগ্রহন করেন উইআর পাওয়ার কিং বনাম উত্তর আলগী একাদশ। খেলায় উত্তর আলগী একাদশকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ান হয়েছে উইআর পাওয়ার কিং। খেলা পরিচালনা করেন সাংবাদিক হাসান আল মামুন। খেলা সুষ্ঠ ও সুন্দরভাবে পরিচালনায় সহযোগিতার করার জন্য খেলোয়াড়, দর্শক, রেপারী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধি সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জনিয়েছেন খেলা আয়োজক কমিটির সদস্য মোঃ মনির হোসেন দেওয়ান,মোঃ এমজাদুর রহমান স্বপন মোল্লা, মোঃ লোকমান, মোঃ আল আমিন কাদির।

Share Button