শাহানা আক্তার:
দি ফারমার্স ব্যাংকের গ্রাহক সেবা বৃদ্ধির লক্ষ্যে চাঁদপুরের হাজীগঞ্জ শাখায় ব্যবসা উন্নয়ন ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে ব্যাংকের হাজীগঞ্জ শাখায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। ব্যবসা উন্নয়ন ও গ্রাহক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দি ফারমার্স ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এহসান খসরু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পরিচালনা পর্ষদের লাগামহীন দূর্নীতির কারণে দি ফার্মাস ব্যাংক গ্রাহকদের আস্থা হারিয়ে ছিল। আমি যোগদানের পর গ্রাহকদের মাঝে আস্থা ফিরিয়ে আনার চেষ্টা করেছি। তিি বলেন, ব্যাংকটি এখন পরিপূর্ণ। কোন গ্রাহক এখন আর ব্যাংক থেকে ফেরত যাচ্ছেনা। ব্যাংকটি নিয়ে গ্রাহকদের মাঝে আস্থা ফিরে এসেছে।

এ সময় আরো তিনি বলেন, দি ফারমার্স ব্যাংক লিমিটেড প্রাতিষ্ঠানিক মালিকানাধীন একটি ব্যাংক। ব্যাংকটির ৬৪ শতাংশ শেয়ারের মালিক সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি)। এ ব্যাংকটিকে ৭১৫ কোটি টাকা মূলধন সহায়তা দিয়েছে রাষ্ট্রায়ত্ব চার ব্যাংক ও এক আর্থিক প্রতিষ্ঠান। তাই দি ফারমার্স ব্যাংক লিমিটেড-এ বিনিয়োগ অত্যন্তু সুরক্ষিত।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো: এহসান খসরু বলেন, দি ফারমার্স ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা এখন অত্যন্ত দক্ষ ও যোগ্য। তাদের নেতৃত্বে একটি সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে ব্যাংকটি। ব্যাংক ব্যবস্থাপনায় ও বড় পরিবর্তন এসেছে। সেবার মান বাড়াতে সবরকম চেষ্টা করে যাচ্ছে ব্যাংক, যার ধারাবাহিকতায় অনলাইন সুবিধা, দ্রুত সেবা, বিশ্বস্ততা, নির্ভরতাসহ ব্যাংকিংয়ের আরো নানা সুবিধা নিয়ে কাজ করে যাচ্ছে দি ফারমার্স ব্যাংক লিমিটেড। এরই মধ্যে দি ফারমার্স ব্যাংক লিমিটেড নতুন নতুন প্রোডাক্ট চালু করেছে, যা গ্রাহকের চাহিদার একটি ব্যাপক অংশ পূরণ করবে। আধুনিক ব্যাংকিং ব্যবস্থা নিয়ে হাজির হবে আমানতকারীদের সামনে। পাশাপাশি তিনি ক্রেতা সন্তুষ্টিকে সর্বোচ্চ গুরুত্ব দেয়ার জন্য ব্যাংক কর্মকর্তাদের নির্দেশ দেন।
এ সময় গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো: এহসান খসরু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী, শ্রী রাজা লক্ষী নারায়ন জিউড় আখড়ার সভাপতি দিলিপ কুমার সাহা, প্রেসক্লাবের সভাপতি মুন্সি মোহাম্মদ মনির প্রমূখ।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দি ফারমার্স ব্যাংক লিমিটেডের ডিএমডি আবদুল মোতালেব। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত শেষে স্বাগত বক্তব্য রাখেন দি ফারমার্স ব্যাংক লিমিটেড হাজীগঞ্জ শাখার এফএভিপি ও শাখা প্রধান মোছলেহ উদ্দিন আহম্মদ (খুশ্বু)।

জেলা শহরগুলোতে গ্রাহক সেবা বৃদ্ধির লক্ষ্যে শাখা পরিদর্শন করছেন দি ফারমার্স ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মো: এহসান খসরু। বৃহস্পতিবার চাঁদপুরের হাজীগঞ্জ, রহিমানগর বাজার ও কচুয়া এই তিন শাখা পরির্দশন করেন।