চাঁদপুর সদর

চাঁদপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ পন্ড

মো. মহিউদ্দিন আল-আজাদ:
বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর বিরুদ্ধে ২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলায় জড়িত করে রায় দেয়ার প্রতিবাদে চাঁদপুর জেল বিএনপির বিক্ষোভ সমাবেশ পন্ড করে দিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকাল সাড়ে ৪টা জেলা বিএনপির কার্যালয় থেকে নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে শহরের জেএম সেনগুপ্ত রোডে প্রবেশ করার সময় এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ এবং বিএনপি নেতা-কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এতে কমপক্ষে বিএনপির ১০জন নেতা-কর্মী আহত হয়।

বিক্ষোভ মিছিলে নেতৃত্বে ছিলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট সলিম উল্যাহ সেলিম, যুগ্ম আহবায়ক মাহবুবুল আনোয়ার বাবলু, মুনির চৌধুরী, সেলিমুস্সালাম এবং সদর উপজেলা বিএনপির সভাপতি দেওয়ান মো. সফিকুজ্জামান।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী সাংবাদিকদেরকে জানান, জেলা বিএনপি তাদের কেন্দ্রীয় কর্মসুচী পালনের বিষয়ে পুলিশ থেকে কোন ধরনের অনুমতি নেয়নি। পুলিশ তাদেরকে কর্মসূচী পালনে বাঁধা দিলে তাদের নেতা-কর্মীরা পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপ করে। পরে তাদেরকে বিক্ষোভ মিছিল না করার জন্য বলা হয়।

১১.১০.২০১৮

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares