হাজীগঞ্জ

তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে হাজীগঞ্জ একাদশ চ্যাম্পিয়ন
যুবসমাজকে মাদক, বাল্যবিবাহ ও জঙ্গীবাদ রুখতে হবে : পুলিশ সুপার শামসুন্নাহার

মোহাম্মদ হাবীব উল্যাহ্/গাজী মহিনউদ্দিন॥
১ম অন্তঃজেলা মাদক, বাল্যবিবাহ ও জঙ্গীবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে চাঁদপুর সদর উপজেলাকে ০-১ গোলে হারিয়ে হাজীগঞ্জ উপজেলা ফাইনাল নিশ্চিত করেছে। মঙ্গলবার বিকালে হাজীগঞ্জ মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার শামসুন্নাহার। খেলা শুরুর পুর্বে উভয় দলসহ মাঠে উপস্থিত হাজার হাজার দর্শক ও অতিথিদের মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ ও জঙ্গীবাদ বিরোধী শপথ বাক্য পাঠ করান পুলিশ সুপার।

খেলা শেষে সংক্ষিপ্ত বক্তব্যে পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, গত এক বছর ধরে জেলার সকল ইউনিয়ন থেকে ওয়ার্ড ভিত্তিক খেলার মাধ্যমে আজ সেমিফাইনালের সমাপ্তি হয়েছে। খেলায় অংশগ্রহণকারী এই খেলোয়াড়রাই সামাজিক আন্দোলনকে জাগ্রত রেখে চাঁদপুরকে মাদক, বাল্যবিবাহ ও জঙ্গীবাদ মুক্ত রাখবে। এরাই অপরাধমুক্ত সমাজ গড়তে অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বির্ণিমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন। প্রধানমন্ত্রী যে ভিশনের মাধ্যমে আমাদের স্বপ্ন দেখিয়েছেন, তা আজকের শিশু-কিশোররাই বাস্তবায়ন করবে এবং এর সুফল তারাই ভোগ করবে। তারা সামাজিক আন্দোলনের মাধ্যমে অপরাধমুক্ত সমাজ গঠন করে দেশ ও জাতীকে এগিয়ে নিয়ে যাবে।

আগামি ১০ আগষ্ট শুক্রবার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে উল্লেখ করে পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, ফাইনাল খেলায় চারজন মন্ত্রী এবং আইজিপিসহ জেলার সকল সংসদ সদস্যগন উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করেছেন। খেলায় চ্যাম্পিয়ন দল ২ লাখ এবং রানার্সআপ দল ১ লাখ টাকা পুরস্কার পাবে। এছাড়া সেরা পাঁচজন খেলোয়ার ১০ হাজার টাকা করে পুরস্কার পাবে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাং জাবেদুল ইসলামের সভাপতিত্বে¡ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ অধ্যাপক আবদুর রশিদ মজুমদার। খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল-আলম লিপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দীন প্রমূখ।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ফুটবল উপ-কমিটির সাধারন সম্পাদক শাহির হোসেন পাটোয়ারী, চাঁদপুর সদর থানা অফিসার ইনচার্জ ওয়ালি উল্যাহ, কচুয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান, হাজীগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আলী আশরাফ দুলাল, সাধারন সম্পাদক ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী, হাজীগঞ্জ মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু ছাইদ, চাঁদপুর জেলা বাস মালিক-শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবুল মিজি প্রমূখ।

মঙ্গলবার বিকালে হাজীগঞ্জ মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত ১ম অন্তঃজেলা মাদক, বাল্যবিবাহ ও জঙ্গীবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল খেলার পূর্বে পুলিশ সুপার শামসুন্নাহার’কে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল-আলম লিপন। পাশে উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার ও থানা অফিসার ইনচার্জ মো. জাবেদুল ইসলাম প্রমূখ।

হাজীগঞ্জ মডেল কলেজের প্রভাষক মো. জাহিদ হাসান ও চাঁদপুর গণি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক রাসেল হাসানের যৌথ সঞ্চালনায় এ ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান, কাউন্সিলর মামুনুর রহমান দোলন, নাছির চোকদার, আ. লতিফ গাজী, হাজীগঞ্জ পৌর কাউন্সিলর আজাদ মজুমদার, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ কাজী কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, সুহিলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন টিটু, বাকিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবুর রহমান, অলিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমাঈল হোসেন সর্দার, রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম মজুমদার প্রমূখ। এ সময় হাজার হাজার দর্শক খেলা উপভোগ করে।

Sharing is caring!

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
shares
Close