চাঁদপুর সদর

বিজয় টিভির ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে চাঁদপুরে র‌্যালি ও আলোচনা সভা
অল্প সময়ে বিজয় টেলিভিশন গণমানুষের আস্থা অর্জন করেছে: অধ্যক্ষ প্রফেসর ড. এ এস এম দেলওয়ার হোসেন

প্রেস বিজ্ঞপ্তি ॥

দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারী টেলিভিশন চ্যানেল বিজয় টিভির ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে চাঁদপুরে বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা বৃহস্পতিবার (৩১ মে) দুপুর ১২টায় চাঁদপুর সরকারি কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
বিজয় টিভির চাঁদপুরস্থ স্টাফ রিপোর্টার ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এ এস এম দেলওয়ার হোসেন।
তিনি তার বলেন, দেশের অন্যতম জনপ্রিয় গণমাধ্যম হলো বিজয় টেলিভিশন । খুব অল্প সময়ে চ্যানেলটি গণমানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। দেশ ও জাতির কল্যাণে কাজ করছে বেসরকারী টেলিভিশন চ্যানেল বিজয় টিভি। আজকে এ চ্যানেলটির ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে আমরা এক সাথে মিলিত হয়েছি। আমরা চাই আরো পাঠকপ্রিয়তা অর্জনের লক্ষ্য নিয়ে চ্যানেলটি গণমানুষের কথা বলবে।
চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আরটিভির স্টাফ রিপোর্টার শরীফ চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ । তিনি তার বক্তব্যে বলেন, বিজয় টিভি শুভ এই জন্মদিনে অনেক অনেক শুচ্ছো জানাচ্ছি । মিডিয়া রাষ্ট্রের গুরুত্বপুর্ণ দায়িত্ব বহন করে । রাস্ট্র পরিচালনার ক্ষেত্রে মিডিয়ার ভূুমিকা অন্যতম । তার বেসরকারী টেলিভিশন বিজয় টিভি নিরসলভাবে কাজ করে ৬ষ্ঠবর্ষে পদার্পণ করেছে ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখছেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী । তিনি বলেন,বিজয় টিভির জন্মদিনে শুভেচ্ছা জানাচ্ছি । শুভেচ্ছা জানাচ্ছি বিজয় টিভির মালিক,কলাকুশলী,সাংবাদিক ও বিজয় টিভির পরিবারকে । আশা করছি বিজয় টিভি বস্তুনিষ্ঠ সম্প্রচারের মাধ্যমে মানুষের কথা তুলে ধরবে । দেশের কথা বলবে । দেশের উন্নয়নের কথা বলবে ।
বিজয় টিভির চাঁদপুরস্থ স্টাফ রিপোর্টার ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী সভাপতির বক্তব্য তিনি বলেন, বেসরকারী টেলিভিশন চ্যানেল বিজয় টিভির ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। চ্যানেলটি দেশের কথা বলে, জনগণের কথা বলে। দেশের উন্নয়নে বিজয় টিভি ভূমিকা রাখছে । মুক্তিযোদ্ধের চেতনা নিয়ে বিজয় টিভির যাত্রা শুরু করে । আজকে ৬ষ্ঠ বর্ষে পদার্পণ করেছে । আজকের শুভ জন্মদিনে আবারও সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি ।
বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও টিভি চ্যানেল-২৪ জেলা প্রতিনিধি আল ইমরান শোভন , চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও দেশ টিভির জেলা প্রতিনিধি লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, , শাহতলী জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো. হারুন-অর রশিদ প্রমুখ ।
এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান, চাঁদপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ বেদারুল আলম, মোহনা টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম বাবু, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সহকারী বার্তা সম্পাদক আহম্মদ উল্যাহ, বিশেষ প্রতিনিধি ইব্রাহীম খান, সিনিয়র স্টাফ রিপোর্টার ও ফটোগ্রাফার কাউছুল উল রাব্বি প্রমুখ।
এছাড়া চাঁদপুর সরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থী সুশিল সমাজ, সাংবাদিক ও সূধীজন র‌্যালিতে অংশগ্রহণ করেন।
বিজয় টিভির ৬ষ্ঠবর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনার শুরুতেই ক্যাম্পাস থেকে বর্নাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি চাঁদপুর শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মিলনায়তনে এসে শেষ হয় ।
সবশেষে বিজয় টিভির চাঁদপুরস্থ স্টাফ রিপোর্টার ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর উপস্থিত সবাই ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন ।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares