হাজীগঞ্জ

হাজীগঞ্জে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাৎ বার্ষিকী পালতি

নিজস্ব প্রতিনিধি॥

হাজীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তমের ৩৭তম শাহদাৎ বার্ষিকী পালন করা হয়েছে। উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল অঙ্গ-সহযোগি সংগঠনের আয়োজনে বুধবার বাদ আসর হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং তার ছোট ছেলে আরাফাত রহমান কোকসহ নিহত ও শহীদ সকল বিএনপি’র নেতা-কর্মীদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতীর মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি আব্দুর রউফ।

উপজেলা বিএনপির আহবায়ক ড. মো. আলমগীর কবির পাটওয়ারীর নেতৃত্বে আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মনির হোসেন ভূইয়া, হাজী মিজানুর রহমান, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আকবর হোসেন মৃধা, পৌর যুবদলের আহবায়ক আব্দুল আউয়াল সর্দার, যুবনেতা মুরাদ হোসেন স্বপন, আকতার সর্দার, বিল্লাল হোসেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু রায়হান মো. সোহেল, সদস্য সচিব জিসান আহমেদ সিদ্দিকী, যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন, পৌর ছাত্রদলের আহবায়ক ইয়াছির আরাফাত অনিক, সিনিয়র যুগ্ম আহবায়ক হান্নান তালুকদার, ছাত্রনেতা আলামিন, মামুন তালুকদার, শ্রমিক নেতা ইকবাল তালুকদারসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা-কর্মী সমর্থকগন উপস্থিত ছিলেন।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares