চাঁদপুর সদর

চাঁদপুর জেলা পরিষদের ইফতার মাহফিল

শরীফুল ইসলাম:

রহমত, মাগফিরাত ও নাজাতের পয়গামবাহী পবিত্র মাহে রমজান উপলক্ষে জেলা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে দোয়া ও ইফতার পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শওকত ওসমান, শিক্ষা ও আইসিটি মোহাম্মদ মঈনুল হাসান, এন এস উপ-পরিচালক এ বিএম ফারুক, আনসার ও ভিডিপির উপ-পরিচালক এম এ আজিম উদ্দিন, জেলা নির্বাচন কর্মকর্তা মো. নুরুল আলম, চাঁদপুর পাসপোট অফিসার তাজ বিল্লাহ, চাঁদপুর আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আব্দুল লতিফ শেখ ও সাধারণ সম্পাদক অ্যাড. মো. আব্দুল্লাহ আল মামুন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মির্জা জাকির, চাঁদপুর চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি সুভাষ চন্দ্র রায়, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, কোষাধ্যক্ষ আহসান হাবিব অরুন, গণফোরামের সভাপতি অ্যাড. সেলিম আকাবর, পৌরসভার প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, চাঁদপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালম চিশতি, চাঁদপুর চেম্বারের সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, বিশিষ্ট সমাজসেবক ও ঠিকাদার মোহাম্মদ আলী জিন্নাহ, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, বি এম হান্নান, শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদীসহ চাঁদপুর জেলার বিভিন্ন প্রশাসনের কর্মকর্তা রাজনৈকিত নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুশিল সমাজ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, পবিত্র রমজান মাস আমাদের কাজে লাগিয়ে বছরের অন্যান্য দনিগুলো অতিবাহীত করতে হবে। এই আত্বসুদ্ধির মাসে আমরা একে অন্যের জন্য কাজ করবো। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে যে আদর্শ শিখেছেন, সেই মোতাবেক দেশের জন্য কাজ করতে হবে। আজকে বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এক মডেল হিসেবে রূপান্তরিত করছেন। আমরা এই দেশটাকে মুক্তিযোদ্ধের চেতনায় ধারন করে একটি সুন্দর দেশ হিসেবে গড়ে তুলতে চাই।

অতিথির বক্তব্যে মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেন, আমাদের জন্য যারা একটি সুন্দর দেশে বিনির্মানে কাজ করছেন, এই রমজান মাসে তাদের জন্য দোয়া বামনা করতে হবে আমাদের। জাতির পিতা ও তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত দেশ পরিণত করতে কাজ করে যাচ্ছেন। আমরা সকলে ভাতৃত্ব ধরে রেখে এক হয়ে কাজ করবো। শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযোদ্ধের চেতনায় বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর বেগম মসজিদের খতিম মুফতি মাও. মো. মাহবুবুর রহমান।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares