ফরিদগঞ্জ

কঠোর আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : সাবেক এমপি লায়ন মো: হারুনুর রশিদ

ফরিদগঞ্জ প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বুধবার বিকালে ফরিদগঞ্জ উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের মান্দারখীল গ্রামে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক এমপি বিএনপির কেন্দ্রীয় কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষক সম্পাদক এবং ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি লায়ন মো: হারুনুর রশিদ।

তিনি বলেন, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া বৃদ্ধ বয়সে মিথ্যা ও রাজনৈতিক প্রতিহিংসা মূলক মামলায় জেল খাটছেন। সরকারী দলের একের পর এক মামলায় দলের প্রতিটি নেতাকর্মী জর্জরিত। এই অবস্থা থেকে মুক্তির উপায় কঠোর আন্দোলন। এই আন্দোলনের মধ্যে দিয়ে আমরা আমাদের নেত্রীকে জেল থেকে মুক্ত করবো এবং নিরপেক্ষ তত্ত্ববধায়ক সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠানে সরকাকে বাধ্য করবো।

তবে এই মূর্হর্তে সবচেয়ে বড় বিষয় হলো সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বিএনপির চেয়ারপারসনকে মুক্ত করার জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা ’। তাই আসুন আজকে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকীতে সকলে রাজপথে কঠোর আন্দোলন করার জন্য শপথ নেই।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ মো: ইউনুছের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নিবার্হী কমিটির সদস্য মোস্তফা খান সফরী, উপজেলা জামায়াত ইসলামীর আমির মাও.আবু তাহের, সেক্রেটারী মাও. ইউনুছ হেলাল, উপজেলা বিএনপির যুগ্মসম্পাদক ইসমাইল হোসেন খন্দকার খোকন, চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মানিকুর রহমান মানিক, জেলা ছাত্রদলের যুগ্মআহবায়ক কামরুজ্জামান হাসনাত, পৌর বিএনপির সহসভাপতি বিল্লাল কোম্পানী, উপজেলা যুবদলের আহ্বায়ক মো: নাছির পাটওয়ারী, সি.যুগ্মআহ্বায়ক মাহফুজুর রহমান টিপু, পৌর বিএনপির আহ্বায়ক মহসিন মোল্লা, সি.যুগ্মআহ্বায়ক মজিবুর রহমান, উপজেলা ছাত্রদলের সি.যুগ্মআহ্বায়ক ফজলুর রহমান, সোহেল খান, পৌর ছাত্রদলের আহ্বায়ক কামরুল পাটওয়ারী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান, ছাত্রবিষয়ক সম্পাদক রাজু বিষয়ক পাটওয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক দেলোয়ার হোসেন সোহেল, সি.যুগ্মআহ্বায়ক ইকবাল পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সেলিম মাহমুদ, সি.যুগ্মআহ্বায়ক হারুণ পাঠান, তাতী দলের আহ্বায়ক মমিন গাজী, সি. যুগ্মআহ্বায়ক মোস্তাফিজুর রহমান, শ্রমিক দলের সভাপতি আজিম খান, সাধারণ সম্পাদক বেলায়েত মিজি । এছাড়া জাতীয়তাবদী মহিলা দল, বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড বিএনপি, যুবদল , ছাত্রদলসহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares