মতলব উত্তর

মতলব উত্তরে মাদক বিরোধী অভিযানে দুই ইয়াবা ব্যবসায়ী আটক

মতলব উত্তর ব্যুরো :
সারা দেশের ন্যায় মতলব উত্তর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মো. সাইফুল ইসলাম (২৫) ও মাদক ব্যবসায়ী আরিফ হোসেন (৩০) কে পাঁচ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়েছে। আটক সাইফুল শরিয়তপুর জেলার কাচিকাটার চরজিংকিং এলাকার মো. হারুন মোল্লার ছেলে। অপর মাদক ব্যবসায়ী আরিফ হোসেন গোড়াইরাকান্দি গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
মতলব উত্তর থানা সূত্রে জানা গেছে, সোমবার সাড়ে ৫ টার সময় মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল হকের নেতৃত্বে এসআই গোলাম মোস্তফা উপজেলার এখলাছপুর ইউনিয়নের চরকাশিম বোরচর থেকে ইয়াবা ব্যবসায়ী সাইফুল ইসলামকে ২০ পিস ইয়াবাসহ এবং অপর মাদক ব্যবসায়ীন আরিফ হোসেন (৩০) কে উপজেলার গোড়াইরকান্দি এলাকা থেকে ০৫ (পাঁচ) পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়। অভিযানে অন্যান্যের মধ্যে এসআই মোহাম্মদ আলী, এএসআই শাহাদাত হোসেন, এএসআই নাহিদ হোসেন সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনায় ছিলেন।
মতলব উত্তর থানার ওসি মোঃ আনোয়ারুল হক কামাল বলেন, মতলব উত্তর থানাকে মাদকমুক্ত রাখার লক্ষ্যে মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স অভিযান পরিচালিত হচ্ছে। মাদক ব্যবসায়ী এবং মাদক সেবনকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। এ অভিযানের অংশ হিসেবেই ইয়াবা ব্যবসায়ী সাইফুল ও আরিফকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মতলব উত্তর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares