মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
পবিত্র মাহে রমজান’কে স্বাগত জানিয়ে হাজীগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উপজেলা শাখার উদ্যোগে স্বাগত মিছিল ও মিছিল শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সম্মূখ হতে স্বাগত মিছিলটি বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারো মসজিদের সামনে সমাবেশ স্থলে এসে মিছিলটি শেষ হয়।

মিছিল শেষে ইসলামী আন্দোলন বাংলাদেশ উপজেলা সভাপতি আলহাজ¦ মোরশেদ আলমের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি মাওলানা আফছার উদ্দিন। বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন উপজেলা শাখার উপদেষ্টা মাওলানা যোবায়ের আহমেদ, বড়কুল পশ্চিম ইউনিয়ন সভাপতি মুফতি শরিফুল ইসলাম প্রমূখ।

বক্তারা বলেন, পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে দিনের বেলায় পানাহার বন্ধ এবং হোটেল-রেস্তোরা বন্ধ করতে হবে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যেমূল্য বৃদ্ধি না করে সহনীয় পর্যায়ে রাখা, পচাঁ-বাসি পন্য বিক্রি না করা, পন্যে বিক্রিতে প্রতারণা না করা, ইফতার, তারাবি ও সেহরীকালীন সময়ে লোডশেডিং মুক্ত বিদ্যুৎ সরবারাহ করার অনুরোধ জানানো হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ উপজেলা সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামানের সঞ্চালনায় সমাবেশে সমাবেশে বক্তারা ইসলামী আইন বাস্তবায়নে সরকারসহ সর্বস্তরের জনসাধারণকে এক হয়ে কাজ করার অনুরোধ এবং সম্প্রতী সময়ে একজন মাদ্রাসা সুপারকে লাঞ্চিত করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

এ সময় ইসলামী আন্দোলন বাংলাদেশ উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক মো. সুমন মোল্লা, প্রচার সম্পাদক মাওলানা আব্দুল কুদ্দুস, কোষাধ্যক্ষ মো. সাদ্দাম হোসেন, সহ-কোষাধ্যক্ষ আব্দুল আলিম মাস্টার, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাওলানা সুলতান আহমেদ, সদস্য রফিকুল ইসলাম, যুব আন্দোলনের সভঅপতি মাওলানা শাহাদাত হোসেন, সদস্য সচিব মো. আব্দুল কাদের, ছাত্র আন্দোলনের সভাপতি নূরে আলম সিদ্দিকী, সহ-সভাপতি আরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহজালাল মোল্লা, শ্রমিক আন্দোলনের সভাপতি আকতার হোসেন নিপু ও সাধারণ সম্পাদক রফিক আহমেদ রাজুসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন ইসলামী আন্দোলন, শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share Button