চাঁদপুর সদর

সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও পোশাক বিতরণ

শরীফুল ইসলাম:
তারুণ্যের অগ্রদূত সামাজিক সংগঠন এর পক্ষ থেকে ‘তারুণ্যের অগ্রদূত স্কুল’ এর ২শ’ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও পোশাক বিতরণ করা হয়। বুধবার দুপুরে পুরান বাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষা উপকরণ পোশাক ও উন্নতমানের খাবার বিতরণ করেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র মন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মনি এমপি ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তারুণ্যের অগ্রদূতের উপদেষ্টা লায়ন মাহমুদ হাসান খান। এসময় উপস্থিত ছিলেন তারুণ্যের অগ্রদূতের উপদেষ্টা সাংবাদিক ফারুক আহম্মদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমান উল্যা রাজু চৌধুরী, চাঁদপুর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড. জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, তারুণ্যের অগ্রদূতের নির্দেশক সাখাওয়াত ইমন।
‘তারুণ্যের অগ্রদূত’ এর সভাপতি ভিভিয়ান ঘোষের পরিচালনায় উপস্থিত ছিলেন , ‘তারুণ্যের অগ্রদূত’ এর সহ-সভাপতি রোজিনা ই নূর জাহান, এম কে মুন্না, সাধারণ সম্পাদক নাদিয়া আক্তার, যুগ্ম সাধারন সম্পাদক আতাউর রহমান, অভিজিৎ ভট্টাচার্য, সাংগঠনিক সম্পাদক সিয়াম হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক রিভা আক্তার, কোষাধ্যক্ষ কাউসার আলম, সহ-কোষাধ্যক্ষ মিঠুন চন্দ্র ত্রিপুরা, সমাজকল্যাণ সম্পাদক নিজাম উদ্দিন, প্রচার সম্পাদক ইমরান হোসাইন, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক অনু উপাধ্যায়, তথ্য ও গবেষনা সম্পাদক রাসেল মাহমুদ, নির্বাহী সদস্য মামুনুর রশিদ, পারভেজ মজুমদার, নুরুল কাদের, তাপস মজুমদার, রায়ান রাসেল, কার্যকরি সদস্য রাজিয়া সুলতানা, প্রনয় মন্ডল, সুশান্ত সাহা, আকাশ চক্রবর্তী, সুব্রত দে, আবির রায়, রাজু দত্ত, নবনিতা কর্মকার, আসমা আক্তার, রিয়াদ মাহমুদ, সুশান্ত রায়, শ্রীকান্ত রায়, সাগর সুত্রধর, জয় সাহা, সুব্রত সাহা, ¯েœহা বনিক, আয়শা আক্তার, ফাতেমা আহমেদ তন্বী, তানজীনা তাবাচ্ছুম, সামান্তা দিদার মারিয়া, সুমাইয়া দিদার শিমু, রিংকি আক্তার, শারমিন আক্তার, শাকিলা আক্তার।
প্রধান অতিথির বক্তব্যে ডা. দীপু মনি এমপি বলেন, আমাদের সকলেরই উচিত মানুষের জন্য কাজ করা। শুধু মাঠ কোন সংগঠন কিংবা সরকার সাহায্য সহযোগিতা এটা কিন্তু কথা নয়। মানুষ মানুষের জন্য কাজ করবে এটাই কথা। আজ তারুণ্যের অগ্রদূত সামাজিক সংগঠন জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও পোশাক বিতরণ করছে, আমি তাদেরকে ধন্যবাদ জানাই। আজকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। এই সরকার সকল ক্ষেত্রে এগিয়ে নিয়ে যাচ্ছে। আগে দেশের যে পরিস্থিতি ছিলো এষনকার দৃশ্য ভিন্ন। এই দেশের উন্নয়ন ধরে রাখতে হলে আমাদেরকে জননেত্রী শেখ হাসিনাকে জয়ী করে পুনরায় সরকার বানাতে হবে।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares