অন্যান্য হাজীগঞ্জ

হাজীগঞ্জে আবারো পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

মোহাম্মদ হাবীব উল্যাহ্
দুই ভাই-বোন পানিতে ডুবে মৃত্যুর শোক না কাটতেই আবারো হাজীগঞ্জে পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার ৫নং সদর ইউনিয়নের বাউড়া ও অলিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ দিন সকালে ইউনিয়নের বাউড়া গ্রামের তালুকদার বাড়ির পুকুরে মুনতাসির (৩) নামের এক শিশুর মরদেহে ভেসে উঠে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত শিশু ওই বাড়ির খোরশেদ আলমের ছেলে।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মিজানুর রহমান জানান, মুনতাসির মঙ্গলবার সকালে খেলতে গিয়ে নিখোঁজ হয়। সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। পরে সকাল ১০টায় বাড়ীর পুকুরে তার মরদেহ ভেসে উঠে। এর পূর্বে গত কয়েকদিন আগে নিহত শিশুর দাদাও একই পুকুরের পানিতে ডুবে মারা যান।

এ দিকে একইদিন সকালে ওই ইউনিয়নের ওলিপুর গ্রামের হাজী বাড়ির পুকুরে ওসমান আলী (২) নামের এক শিশুর মরদেহ ভেসে উঠে। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে স্বজনরা তার লাশ বাড়িতে নিয়ে যায়। নিহত শিশু ওই বাড়ির নাছির হাজীর ছেলে।

নিহতের পরিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে শিশু ওসমান মায়ের বুকের দুধ পান করে বাড়িতে খেলতে গিয়ে নিখোঁজ হয়। সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। পরে সকাল ১০টায় বাড়ীর পুকুরে তার মরদেহ ভেসে উঠে। সে বাড়ির পুকুরের পাকা ঘাটলায় খেলতে গিয়ে পুকুরের পানিতে পড়ে যায় বলে তাদের ধারনা।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম জানান, নিহতদের পরিবারের অভিযোগ না থাকায় আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares