হাজীগঞ্জ

দ্বিতীয়বারের মতো চাঁদপুর জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন আলহাজ্ব আবদুল হাদী

নিজস্ব প্রতিনিধি॥
চাঁদপুর জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন ১নং রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আবদুল হাদী মিয়া। স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে এ প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়। ১৭টি মন্ত্রণালয় তাঁর কাজের গুণগতমান এবং ইউনিয়নের উন্নয়নের উপর ভিত্তি করে তাকে জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে মনোনীত করা হয়েছে। এর পূর্বে ২০১৫-২০১৬ সালেও তিনি জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে মনোনীত হয়েছিলেন।
জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আলহাজ¦ আবদুল হাদী মিয়া এক প্রতিক্রিয়ায় বলেন, আমি জনগনের ভালোবাসায় দ্বিতীয়বার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছি। হাজীগঞ্জ-শাহরাস্তি মাননীয় সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির সহযোগিতায় আমার ইউনিয়নের ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি বলেন, আমি টিআর, কাবিখার শতভাগ সঠিকভাবে করেছি। এলজিএসপিতেও শতভাগ স্বচ্ছ। মন্ত্রণালয় সকল দিক বিবেচনা করে আমাকে জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত করে।
তিনি জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে বলেন, আমি শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় হাজীগঞ্জ-শাহরাস্তি মাননীয় সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির কাছে চিরকৃতজ্ঞ।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares