গাজী মহিনউদ্দিন:

হাজীগঞ্জের কৃতি সন্তান  ফয়সাল গাজী বাংলাদেশ ছাত্রলীগ বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বেসরকারি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রথম জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগান ধরা এ ছাত্রনেতা হাজীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি গাজী নুর আহম্মেদ এর সুযোগ্য সন্তান। এবং সাপ্তাহিক নতুনেরডাক পত্রিকার যুগ্ম-বার্তা সম্পাদক গাজী মহিনউদ্দিনের চাচাতো ভাই।

 ফয়সাল গাজীএর পূর্বেও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগ বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার সাবেক আইন বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।আওয়ামী পরিবারের সন্তান গাজী ফয়সাল ছাত্রজীবনের প্রথম ধাপ থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয় রয়েছেন। 

সামনেই ছাত্রলীগের ২৯ তম সম্মেলন এর আগেই ঘোষণা করা হয় বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের কমিটি। এ কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয় হাজীগঞ্জের কৃতি সন্তান  ফয়সাল গাজী ।

ফয়সাল গাজী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার এ দায়িত্ব যে সফলতার সাথে পালন করতে পারি তার জন্য  সকলের কাছে দোয়া ও আর্শিবাদ কামনা করছি। স্বপ্নকে লালন করে এগিয়ে যাওয়াই এখন আমার সবচেয়ে বড় চ্যালেঞ্জ। ধন্যবাদ জানাই, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সংগ্রামী সভাপতি সাইফুর রহমান সোহাগ ও বিপ্লবী সাধারন সম্পাদক এস এম জাকির হোসেনকে। প্রানের সংগঠনের জন্য নিজের জীবন বাজি রাখতে প্রস্তুত।

Share Button